July 27, 2024, 7:21 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

সোনারগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা।

শেয়ার করুন

মুক্তির কথা ২৪ টিভ

চিফ রিপোর্টার পারভেজ আহমেদ

 

নারায়ণগঞ্জ সোনারগাঁও প্রতিনিধি নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে দাম্পত্য কলহের জেরে জাকিয়া (২২) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
গতকাল সোমবার সাড়ে ৯ টার দিকে উপজেলা পিরোজপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ জাকিয়া একই এলাকার মোঃ মোবারক, (২৫), স্ত্রী। নড়াইল জেলার লোহগড়া থানার আগরা ভিটা গ্রামের জাকারিয়ার মেয়ে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার সকালে মোঃ মোবারক,র স্ত্রী জাকিয়াকে প্রতিবেশীরা ও পরিবারের লোকজন ডাকতে যায়। অনেকক্ষণ সাড়া শব্দ না মেলায় পরিবারের লোকজনের সন্দেহ হয়। পরে ওড়না পেঁচানো অবস্থায় ঘরের আড়ার থেকে ফাঁসি দিয়ে ঝুলে থাকা অবস্থায় লাশ উদ্ধার করা হয়। তার আত্মহত্যার সঠিক কারণ জানা না গেলেও স্থানীয়রা জানিয়েছেন, পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন। পরে পরিবারের ও আশেপাশের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। খবর পেয়ে থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সকালে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান ওই গৃহবধূর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, , আত্মহত্যার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মৃতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতের লাশ নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page