শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁওয়ে হোসেনপুর যুব সমাজের উদ্যোগে ডিগবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

 

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে হোসেনপুর যুব সমাজের উদ্যোগে ডিগবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৬ জানুয়ারি) হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন বিদ্যালয়ের মাঠে, যুব সমাজের উদ্যোগে খেলাটি আয়োজন করা হয়।

এই ডিগবার টুর্নামেন্টে মোট ছয়টি দল অংশগ্রহণ করিবে এবং ছয়টি দলকে দুইটি গ্রুপে বিভক্ত করা হবে, গ্রুপে এ, থাকবে তিনটি দল, গ্রুপ বি,এ থাকবে তিনটি দল। প্রথম রাউন্ডের খেলা শেষ করে সরাসরি চারটি দল সেমিফাইনালে পৌঁছে যাবে।

উল্লেখ্য যে যুবসমাজ মাদক অন্যায় অপরাধ কাছ থেকে বিরত থেকে খেলাধুলায় মনোনিবেশ করুক উদ্যোক্তাদের আয়োজন তাতেই সফল বলে জানিয়েছে হোসেনপুর যুব সমাজ। এই ডিগবার টুর্নামেন্টে যে ছয়টি দল অংশগ্রহণ করিবে, রনি ডায়নামিক,ওল্ড বয়েজ, মরহুম আহম্মদ স্মৃতি সংসদ, সাইদুল স্পোর্টিং ক্লাব, নুরুল হক স্পোর্টিং ক্লাব, এলিভেন স্টার,



আমাদের ফেইসবুজ পেইজ