বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁওয়ে লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে ভৌত কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।

          মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁও জাদুঘর) এর ভবন সম্প্রসারণ এবং অন্যান্য ভৌত অবকাঠামো নির্মাণ শীর্ষক প্রকল্পের বিভিন্ন ভৌত কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে, এম খালিদ এমপি।
রবিবার (২৬ সেপ্টেম্বর) সকাল নয়টায় লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের প্রশাসনিক ভবনের পিছনে ভবন সম্প্রসারণ,নতুন অডিটোরিয়াম ভবন,ডাকবাংলো ভবন এবং ক্যাফেটেরিয়ার নতুন ভবন এর ভৌত কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। উল্লেখ্য যে গত ১০ এপ্রিল থেকে বাংলাদেশ লোক ও কারুশিল্প জাদুঘর ভবন সম্প্রসারণ এবং অন্যান্য অবকাঠামো নির্মাণ’ উন্নয়ন প্রকল্পের কাজ শুরু হয়েছে। প্রকল্পের অনুমোদিত ব্যয় ধরা হয়েছে একশত সাতচল্লিশ কোটি ছাব্বিশ লক্ষ আট হাজার টাকা। এসময় সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেন, উন্নয়ণ যতো তারাতাড়ি সম্ভব কাজ শেষ করা হবে। গ্রাম বাংলার ঐতিহ্য কারুশিল্পের জন্য কাজ করে যাচ্ছি এবং গ্রাম বাংলার এই ঐতিহ্য কে টিকিয়ে রাখতে কারুশিল্পীদের জন্য ৪৮টি দোকান বরাদ্দ দেয়া হয়েছে এবং কারুশিল্পীদের প্রণোদনাও প্রদান করা হয়েছে। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংস্কৃতি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব,উক্ত প্রকল্পের পরিচালক অসীন কুমার দে, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক ডঃ আহমেদ উল্লাহ, সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম,সোনারগাঁও উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-খ) শেখ বিল্লাল হোসাইন, কারুশিল্প ফাউন্ডেশনের উপ-পরিচালক রবিউল ইসলাম, ডিসপ্লে কর্মকর্তা আবুল কালাম আজাদ সহ অন্যান্য কর্মকর্তাগণ।



আমাদের ফেইসবুজ পেইজ