বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি।

 

নিজস্ব সংবাদদাতা: পারভেজ আহম্মেদ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন ডিগ্রি কলেজের নবনির্বাচিত কমিটির সভাপতি আক্তার হোসেন ও কলেজের অধ্যক্ষ এবং কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দিয়েছেন। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সফল পরিচালক এফবিবিসিআই আলহাজ্ব মোহাম্মদ বজলুর রহমান (সিআইপি)কে

(২১ই) জানুয়ারি শনিবার বিকেলে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নে,হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন ডিগ্রি কলেজ মাঠে পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্যদিয়ে এই সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়।শত শত মানুষের উপস্থিতিতে তাকে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন উক্ত কলেজের নবনির্বাচিত কমিটির সভাপতি আক্তার হোসেন ও কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ, উল্লেখ আলহাজ্ব মোহাম্মদ বজলুর রহমান সিআইপি সোনারগাঁ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন ডিগ্রি কলেজ ও হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ও মসজিদ,মাদ্রাসা, এলাকার উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করে আসছেন,এই সুবাদে কলেজ কর্তৃপক্ষ ও এলাকাবাসীর শত শত মানুষের উপস্থিতিতে তাকে ফুলের মালা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,এফবিসিসিআই এর পরিচালক শফিকুল ইসলাম ভরসা,হারিজ হারুন,আক্কাছ মাকসুদ,এফবিসিসিআই এর সদস্য মো.নোমান,মনির,রাজিব।আরো উপস্থিত ছিলেন শিল্পপতি এম এ ছাত্তার খাঁন,বিশিষ্ট সমাজ সেবক নাসিরউদ্দিন মেম্বার,আলী আহম্মদ মেম্বার,মো.আক্তার হোসেন,বাবুল,নুর মোহাম্মদ, ইঞ্জিনিয়ার শরীফ হোসেন প্রমূখ।



আমাদের ফেইসবুজ পেইজ