July 27, 2024, 8:21 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি।

শেয়ার করুন

 

নিজস্ব সংবাদদাতা: পারভেজ আহম্মেদ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন ডিগ্রি কলেজের নবনির্বাচিত কমিটির সভাপতি আক্তার হোসেন ও কলেজের অধ্যক্ষ এবং কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দিয়েছেন। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সফল পরিচালক এফবিবিসিআই আলহাজ্ব মোহাম্মদ বজলুর রহমান (সিআইপি)কে

(২১ই) জানুয়ারি শনিবার বিকেলে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নে,হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন ডিগ্রি কলেজ মাঠে পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্যদিয়ে এই সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়।শত শত মানুষের উপস্থিতিতে তাকে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন উক্ত কলেজের নবনির্বাচিত কমিটির সভাপতি আক্তার হোসেন ও কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ, উল্লেখ আলহাজ্ব মোহাম্মদ বজলুর রহমান সিআইপি সোনারগাঁ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন ডিগ্রি কলেজ ও হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ও মসজিদ,মাদ্রাসা, এলাকার উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করে আসছেন,এই সুবাদে কলেজ কর্তৃপক্ষ ও এলাকাবাসীর শত শত মানুষের উপস্থিতিতে তাকে ফুলের মালা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,এফবিসিসিআই এর পরিচালক শফিকুল ইসলাম ভরসা,হারিজ হারুন,আক্কাছ মাকসুদ,এফবিসিসিআই এর সদস্য মো.নোমান,মনির,রাজিব।আরো উপস্থিত ছিলেন শিল্পপতি এম এ ছাত্তার খাঁন,বিশিষ্ট সমাজ সেবক নাসিরউদ্দিন মেম্বার,আলী আহম্মদ মেম্বার,মো.আক্তার হোসেন,বাবুল,নুর মোহাম্মদ, ইঞ্জিনিয়ার শরীফ হোসেন প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page