শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁওয়ে ক্যাপিটাল স্কুল এন্ড কলেজ আয়োজিত আলোচনা সভা,বার্ষিক পুরষ্কার বিতরণ।

মুক্তির কথা ২৪ টিভি

নিজস্ব প্রতিনিধি: পারভেজ আহমেদ সোনারগাঁ

 

“সুশিক্ষা ও নৈতিকতা যেখানে এক সুতোয় গাঁথা” স্লোগানকে সামনে রেখে শিক্ষার গুণগত মান উন্নয়নে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় সোনারগাঁ ক্যাপিটাল স্কুল এন্ড কলেজ আয়োজিত আলোচনা সভা,বার্ষিক পুরষ্কার বিতরণ ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়।

শনিবার (২ এপ্রিল) বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের উপস্থিতিতে সকাল ১০টায় আলোচনা অনুষ্ঠানটি শুরু হয়ে বিকেলে শেষ হয়।এ সময় সোনারগাঁয়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পঞ্চম শ্রেণী থেকে অষ্টম শ্রেণীর ১০৪ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়।

সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহী’র সভাপতিত্বে,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের (স্বরাষ্ট্র) যুগ্ম সচিব নাসরিন জাহান,মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট্য ব্যাংকিং ব্যাক্তিত্ব মোহাম্মদ মহসিন মিয়া।

গজারিয়া কলিম উল্লাহ স্কুল এন্ড কলেজের প্রভাষক সাইফুর রহমান আহসানী ও পরিচালক পির মোহাম্মদের মনোমুগ্ধকর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠান এবং আলোচনা সভাটি প্রাণবন্ত হয়ে উঠে। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এড.শামসুল ইসলাম ভুঁইয়া,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, বাংলাদেশ ব্যাংক এর উপ মহা-ব্যবস্থাপক মোঃ কামাল হোসেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান,মেজর ( অব:) মােঃ নজরুল ইসলাম,খোকন,দেলোয়ার মাস্টার সহ প্রমূখ।

 

শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত পাঠ করেন প্রতিষ্ঠানটির শিক্ষক শাহ্ মোয়াজ্জেম। স্বাগত বক্তব্য রাখেন পরিচালক রাশেদুল ইসলাম। আরো বক্তব্য রাখেন পরিচালক মাছুম চৌধুরী,আক্তার হোসেন, হোসেনপুর এইচ.পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. আব্দুছ ছালাম,শিক্ষার্থী মিফতাহুল জান্নাত নুহা।

 

উল্লেখ্য,সোনারগাঁবাসীর প্রত্যাশা পূরণে অত্যাধুনিক প্রযুক্তিনির্ভর এবং শিক্ষার গুনগত মান উন্নয়নে ২০২১ এর জানুয়ারিতে শিক্ষাবর্ষ প্লে- শ্রেণী থেকে নবম শ্রেণী পর্যন্ত ছাত্র-ছাত্রী ভর্তির মধ্য দিয়ে “সোনারগাঁ ক্যাপিটাল স্কুল এন্ড কলেজ” এর যাত্রা শুরু করে,অল্প সময়ের মধ্যে তারা সুনাম ও ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।



আমাদের ফেইসবুজ পেইজ