বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁওয়ে কনকা ইলেকট্রনিক্সে ভয়াবহ অগ্নিকাণ্ড মালামাল লুট

সোনারগাঁওয়ে কনকা ইলেকট্রনিক্সে ভয়াবহ অগ্নিকাণ্ড মালামাল লুট

সোনারগাঁও নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সাদিপুর এলাকায় অবস্থিত কনকা ইলেক্টনিকস ফ্যাক্টরীতে ভয়াবহ আগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে কয়েক শত কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এ সময় কয়েক লক্ষ টাকার মালামাল লুট করে হয়েছে। অগ্নিকাণ্ড ঘটনায় দুই শ্রমিক আহত হয়েছে। পুলিশ আহত শ্রমিককে উদ্ধার করে হাতপাতালে প্রেরণ করেছে। এসময় অন্যান্য শ্রমিকরা কাচ ভেঙ্গে বাহিরে বের হয়েছে বলে জানা যায়।

লুট হয়া মালামালের একটি ফ্রীজ ও একটি সিলিং ফ্যান উদ্ধার করেছে পুলিশের উপপরিদর্শক এস আই পংকজ কান্তি সরকার।

নাম না বলা সর্তে স্থানীয় ব্যক্তিরা জানান, ছোট সাদিপুর গ্রামের মতিউর রহমানের ছেলে মামুন (৩০) সহ অজ্ঞাত কয়েকজন মিলে কনকা কোম্পানির পিছনের বাউন্ডারি টপকে কয়েক লক্ষ টাকার মালামাল লুট করে নিয়েছ।

 

স্থানীয়দের সূত্রে জানা যায়, গতকাল রবিবার কনকা ইলেকট্রনিক্স ফ্যাক্টরীটিতে বিকট শব্দে বিস্ফোরন ঘটে। মুহুর্তের মধ্যে আগুন ফ্যাক্টরীতে ছড়িয়ে পড়ে। এসময় ফ্যাক্টরীর ভেতরে থাকা শ্রমিকরা জানালা ও মুল ফটক দিয়ে দৌড়ে বেরিয়ে আসে। এতে ২ শ্রমিক আহত হয়। এদিকে খবর পেয়ে সোনারগাঁও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট থানা পুলিশ ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে। পরে আশপাশের উপজেলা, ডেমরা ও ঢাকার ১২ টি ইউনিট ও মেঘনা ইকোনোমি জোনের ২ টি ইউনিট ঘটনাস্থলে এসে ৩ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।

ঢাকা ফায়ার স্টেশনের মিডিয়া উয়িং মোঃ রায়হান জানান, আগুন লাগার খবর পেয়ে সোনারগাঁও ঢাকাসহ প্রায় ১২টি সরকারী ও ২টি বেসরকারি ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে কিভাবে আগুনের সুত্রপাত হয়েছে তা বলা যাচ্ছে না।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম বলেন, আগুনের সূত্রপাত কিভাবে ঘটেছে তা তদন্ত করে বলা যাবে, মালামাল লুটপাটে ঘটনা আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

 

ফারুকুল ইসলাম

সোনারগাঁও প্রতিনিধি

০১৮১৭১০৪৫৭৩



আমাদের ফেইসবুজ পেইজ