বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সোনারগাঁওয়ে উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে

মুক্তির কথা নিজস্ব প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বৈদ্যেরবাজর ইউনিয়নের খংসারদি ব্রিজের নিচ থেকে ২৫ মার্চ সকালে যে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছিল তার পরিচয় পাওয়া গেছে।

 

 

নিহত যুবক জয়পুরহাট জেলার পাঁচ বিবি থানার নন্দইল গ্রামের আব্দুল রশিদের ছেলে মোঃ সাগর (২১)।

অজ্ঞাত যুবকের ছবি ও লাশ উদ্ধারের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখতে পেয়ে নিহত সাগরের স্বজনরা আজ শুক্রবার সকালে সোনারগাঁও থানায় ছুটে আসে।

নিহতের পরিবারের সূত্রে জানা যায়, গত ২৪ মার্চ গাজীপুরের কাশিমপুর কাজী মার্কেট এলাকায় চাচাতো ভাই সোহেল রানার বাসা থেকে আশুলিয়ায় নতুন চাকুরীতে যোগদান দেওয়ার কথা বলে বের হয়।

ধারণা করা হচ্ছে চাকুরীর দেওয়ার প্রলোভন দেখিয়ে একটি প্রতারক চক্র সাগরের কাছ থেকে টাকা নিয়ে  চাকুরীর দেওয়ার নামে প্রতারণা করেছে। সেই টাকার জন্য চাপ প্রয়োগ করলে প্রতারক চক্র সাগরকে হত্যা করে।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিচয় না পাওয়ায় আমরা লাশের দাফন কাজ সম্পন্ন করি। হত্যার কারণ উদঘাটন সহ হত্যার সঙ্গে জড়িতদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা করছি। আশা করছি দ্রুততার সাথে হত্যাকাণ্ডে জড়িতদের সনাক্ত করে তাদের গ্রেফতার করতে সক্ষম হবো।

উল্লেখ্য ২৫ শে মার্চ বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের খংসারদি ব্রিজের নিচে যুবকের লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশের ধারনা, ওই যুবককে গাড়িতে করে এনে হত্যাকারীরা ব্রিজের উপরে গামছা পেচিয়ে শ্বাসরোধে হত্যার পর লাশটি ফেলে পালিয়ে যায়।



আমাদের ফেইসবুজ পেইজ