বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সারাহ বেগম কবরীর মৃত্যুতে মাহাবুব সরকারের শোক প্রকাশ।

মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জ
আসনের সাবেক সংসদ সদস্য এমপি চিত্রনায়িকা সারাহ বেগম কবরীর মৃত্যুতে শোক সমবেদনা জানিয়েছেন। নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মাহাবুব হোসেন সরকার।

শুক্রবার রাত ১২টা ২০মিনিটে করোনায় আক্রান্ত হয়ে ১৩ দিনের মাথায় রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। 

মৃত্যুর খবরটি প্রথম আলোকে কবরীর ছেলে শাকের চিশতী নিশ্চিত করেন।

খুসখুসে কাশি জ্বরে আক্রান্ত হয়ে করোনার নমুনা পরীক্ষায় দেন সারাহ বেগম কবরী। এপ্রিলসোমবার দুপুরে পরীক্ষার ফল হাতে পেলে জানতে পারেন, তিনি করোনা পজিটিভ। ওই রাতেই তাঁকেঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এপ্রিল বুধবার দিবাগত রাতে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকেরা।অবশেষে এপ্রিল দুপুরে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে কবরীর জন্য আইসিইউ পাওয়া যায়।বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে তাঁকে লাইফ সাপোর্ট নেওয়া হয়। 

১৯৬৪ সালেসুতরাংদিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় সারাহ বেগম কবরীর। দেশের চলচ্চিত্র অঙ্গনেরসবার প্রিয়মুখ কবরী অভিনয়ের পাশাপাশি বেশ কয়েকটি ছবির প্রযোজনা পরিচালনাও করেন।

জনপ্রিয় এই অভিনেত্রী ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে  নারায়ণগঞ্জ আসন থেকে সংসদসদস্য নির্বাচিত হয়েছিলেন। কবরী সারোয়ার (১৯ জুলাই ১৯৫০১৭ এপ্রিল ২০২১) (অন্য নাম: সারাহবেগম কবরী) একজন বাংলাদেশী অভিনেত্রী, চলচ্চিত্র পরিচালক রাজনীতিবিদ ছিলেন।তিনিবিংশ শতাব্দীর ষাট সত্তরের দশকের বাংলাদেশের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্রের নায়িকা ছিলেন।মাহাবুব হোসেন সরকার বলেন করোনা মহামারীতে ঘরে থাকুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন অবশ্যই মাক্স ব্যবহার করবেন



আমাদের ফেইসবুজ পেইজ