July 27, 2024, 4:16 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

সাবেক সাংসদ কায়সার হাসনাত কে ফুলের শুভেচ্ছা জানান সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের নবগঠিত আহবায়ক কমিটি ।

শেয়ার করুন

মুক্তির কথা ২৪ টিভি 

নিজস্ব প্রতিনিধি :পারভেজ আহমদ সোনারগাঁ।

 

নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলায় নবগঠিত জাতীয় শ্রমিক লীগের পক্ষ থেকে – সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও নারায়নগঞ্জ ৩ সোনারগাঁ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল কায়সার হাসনাত কে শুভেচ্ছা জানান,

জাতীয় শ্রমিক লীগের নবগঠিত কমিটির আহবায়ক রোবায়েত হোসেন শান্ত – সদস্য সচিব সাঈদ শামিমের নেতৃত্বে একটি প্রতিনিধি দল সাবেক সাংসদের সাথে কে ফুলের শুভেচ্ছা জানান এবং সৌজন্যে সাক্ষাৎ করেন ।

আহ্বায়ক কমিটি ঘোষণার পর ,বিকালে ঢাকায় সাবেক সাংসদের নিজ বাসভবনে গিয়ে সৌজন্য সাক্ষাৎতে মিলিত হন, সোনারগাঁ উপজেলার জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দ,

এসময় সংগঠনের নবগঠিত জাতীয় শ্রমিক লীগের অগ্রগতি ও সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়,

সাবেক সাংসদ আলহাজ্ব আবদুল্লা আল কায়সার হাসনাত বলেন।জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অসমাপ্ত কাজগুলো সম্পূর্ণ করার জননেএী শেখ হাসিনার হাতেই সম্ভব। এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী এবং বেগবান করার লক্ষ্য নিয়ে আওয়ামী লীগের সকল সহযোগী অঙ্গ সংগঠনকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে বলে মন্তব্য করেন, তিনি আর ও বলেন ব্যাক্তির উর্ধে দলকে মুল্যায়ন করতে হবে, এবং জাতীয় শ্রমিক লীগকে সোনারগাঁ উপজেলায় শক্তিশালী সংগঠন হিসেবে প্রতিষ্ঠা করা সহ ন্যায়ের পথে সংগঠন পরিচালনার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন, এ ব্যাপারে আরও বলেন নবগঠিত জাতীয় শ্রমিক লীগের উপজেলা আহবায়ক রোবায়েত হোসেন শান্ত, দলকে ভালোবেসে ছাত্রলীগ থেকে শুরু যুবলীগ-শ্রমিকলীগের বিভিন্ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সাথে ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে জড়িত ছিলাম যতদিন বেঁচে থাকব জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের জন্য লড়ে যাব এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য রাজপথে আছি সব সময় থাকবো ইনশাআল্লাহ, এ সময় আরো উপস্থিত ছিলেন শ্রমিকলীগের সোনারগাঁ উপজেলার নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page