বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪০ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সানোয়ার হোসেন চৌধুরীর শারীরিক সুস্থতায় দেশবাসীর দোয়া কামনা

নিজস্ব প্রতিনিধিঃ

অসুস্থ বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হোসেন চৌধুরীর সুস্থতা কামনায় দেশবাসীর দোয়া চেয়েছে আওয়ামী মটর চালক লীগ। সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হোসেন চৌধুরীর পরিবারও তার দ্রুত আরোগ্য কামনায় দোয়া চেয়েছে।

দলীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, সানোয়ার হোসেন চৌধুরী দীর্ঘদিন ধরে শারীরিকভাবে অসুস্থ স্বত্ত্বেও সংগঠনের কার্যক্রম পরিচালনা করে আসছিলেন।
বেশকিছু দিন অসুস্থতার মাত্রা বেড়ে যায়। বর্তমানে তিনি বাসায় চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে গতকাল মঙ্গলবার বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি হাজী মোহাম্মদ আলী হোসেন সহ কেন্দ্রীয় নেতারা অসুস্থ সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হোসেন চৌধুরীর শারীরিক ও চিকিৎসার খোঁজ-খবর নিতে তার বাসভবনে যায়।

এসময় বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের অসুস্থ সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন চৌধুরীর শারীরিক সুস্থতা কামনায় দেশবাসীর দোয়া কামনা করেছেন, সভাপতি হাজী মোহাম্মদ আলী হোসেন ও অসুস্থ সানোয়ার হোসেন চৌধুরীর পরিবার।

এসময় বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দ ও ঢাকা মহানগর উত্তর এর সভাপতি, সাধারণ সম্পাদকসহ খিলক্ষেত, ভাটারা গুলশান, উত্তরা পশ্চিম থানার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



আমাদের ফেইসবুজ পেইজ