বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সাংবাদিক সামির সরকার সোনারগাঁ জার্নালিস্ট ক্লাবের প্রচার সম্পাদক থেকে বহিস্কার করেছে ।

            মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁও জার্নালিষ্ট ক্লাব থেকে সাংগঠনিক নিয়ম শৃঙ্খলা ভঙ্গের কারণে ক্লাবের প্রচার সম্পাদক সামির সরকার সবুজকে স্থায়ী ভাবে বহিষ্কার করা হয়েছে সোনারগাঁ জার্নালিস্ট ক্লাব থেকে।

ক্লাবের সাংগঠনিক নিয়ম শৃঙ্খলা ভঙ্গের কারণে বৃহস্পতিবার (০৩জুন) বিকালে সোনারগাঁও জার্নালিষ্ট ক্লাবের সাধারণ সম্পাদক শওকত ওসমান সরকার রিপন এক জরুরী সভা ডাকেন। জরুরী সভায় ক্লাবের সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ, অনৈতিক কর্মকাণ্ড, মিটিংয়ে অনুপস্থিত, ধরে ক্লাবের চাঁদা না দেয়ায়, ক্লাবের কোন কর্মকান্ডে অংশ গ্রহণ না করা সহ বিভিন্ন অভিযোগে প্রচার সম্পাদক মোঃ সামির সরকার সবুজকে সর্বসম্মতিক্রমে বহিস্কার করা হয়েছে সোনারগাঁ জার্নালিস্ট ক্লাব থেকে ।

এই সভার সভাপতি শেখ এনামূল হক বিদ্যুৎ সভাপতি সোনারগাঁ জার্নালিস্ট ক্লাব তিনি প্রচার সম্পাদক সামির সরকার সবুজের বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

সোনারগাঁও জার্নালিষ্ট ক্লাবের সভাপতি শেখ এনামূল হক বিদ্যুৎ জানান, ক্লাব থেকে বহিষ্কৃত সামির সরকার সবুজ উক্ত ক্লাবের নাম ভাঙ্গিয়ে কোন অপকর্ম করলে এর দায়ভার সোনারগাঁও জার্নালিষ্ট ক্লাব বহন করবে না ।

এ সময় আমাদের মুক্তির কথা প্রতিনিধির বিশেষ এক দল তার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন আমি কয়েকটি  নিউজপোর্টাল দেখেছি এ ব্যাপারে আমি কিছুই জানিনা আমাকে বহিস্কৃত করেছেন কিনা ।



আমাদের ফেইসবুজ পেইজ