শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সাংবাদিক বিদ্যুৎ কে ফেসবুকে হত্যার হুমকি থানায় ডায়েরী

মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ সোনারগাঁও জার্নালিস্ট ক্লাব ও সোনারগাঁও উপজেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শেখ এনামূল হক বিদ্যুৎ কে হেফাজত কর্মীরা সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে হত্যার হুমকি প্রদানে সোনারগাঁও থানার একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

 

 

রবিবার বিকালে শেখ এনামুল হক বিদ্যুৎ থানায় উপস্থিত হয়ে এই ডায়েরি করেন, ডায়েরি নাম্বার ৪৬৭।

এনামূল হক বিদ্যুৎ জানান গত ৩ এপ্রিল হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের দাবীকৃত দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সোনারগাঁও রয়েল রিসোর্টে অবকাশ যাপন করতে আসেন। মামুনুল হকের সঙ্গে আসা নারী তার স্ত্রী নয় এমন কথা ছড়িয়ে পড়লে ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মী ও এলাকাবাসীর তাদের অবরুদ্ধ করে জিজ্ঞাসাবাদ করেন। সে সময় তিনি সংবাদ প্রকাশের জন্য তথ্য সংগ্রহ করতে ঘটনাস্থলে উপস্থিত হয়।

এসময় বিভিন্ন গণমাধ্যম কর্মী সহ এলাকাবাসী হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক কে অবরুদ্ধ করে জিজ্ঞাসাবাদ করার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ দেয়। ওই ফেসবুক লাইভে অন্যান্য উপস্থিতিদের মতো শেখ এনামূল হক বিদ্যুৎ কেও দেখা যায়।

পরে তথ্য সংগ্রহের জের ধরে হেফাজত কর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন আইডিতে শেখ এনামূল হক বিদ্যুৎ এর ছবিতে চিহ্নিত করে তাকে হত্যার হুমকি দিয়ে স্ট্যাটাস পোস্ট করে।



আমাদের ফেইসবুজ পেইজ