বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১২ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

সমমনা প্লাটফর্মের উদ্যোক্তাবৃন্দ এর আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

দৈনিক মুক্তির কথা

 

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ

আল্লাহর ইচ্ছায় প্রকৃতির অমোঘ নিয়মে ঋতুর পালাবদল ঘটে। কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র জনগোষ্ঠী-অধ্যুষিত অঞ্চলে বিরূপ প্রভাব ফেলে এবং মানুষের অসহায়ত্বকে প্রকট করে তোলে। তাই শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে এসে দাঁড়ানো দরকার। বলে মনে করে সমমনা প্লাটফর্ম নামে একটি সামাজিক সংগঠন ও সেবামূলক সংগঠন তৈরি করে সমাজের একঝাঁক তরুণ উদ্যোক্তারা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে এবং এই সংগঠনকে ধার করিয়েছে। বলছিলাম নারায়ণগঞ্জ জেলা সোনারগাঁও উপজেলা শম্ভুপুরা ইউনিয়নের এক ঝাঁক উদ্যোক্তার গল্প।

নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা। এমন মহৎ ও পুণ্যময় কাজই সর্বোত্তম ইবাদত। অসহায় মানুষকে দুর্দিনে সাহায্য, সহানুভূতি ও সহমর্মিতার মানসিকতা যাদের নেই, তাদের ইবাদত আল্লাহর দরবারে কবুল হবে না। সুতরাং নামাজ, রোজার সঙ্গে জনকল্যাণের তথা মানবিকতা ও নৈতিকতার গুণাবলি অর্জন করাও জরুরি।
প্রথম পর্যায়ে প্রথম দিন ৩০ শে ডিসেম্বর ২০২২ শুক্রবার সকালে সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের তাহেরপুর দারুসসুন্নাহ ছালেহীয়া মোহেব্বিয়া দীনিয়া মাদ্রাসা মাঠে, ১১ টি গ্রামের মাঝে শীতার্তদের শীতবস্ত্র বিতরণ করেন, অনুষ্ঠানের সভায় সভাপতিত্ব করেন হোসেনপুর এসপি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব সিরাজুল হক সরকার, অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক শিক্ষক আব্দুস সাত্তার, ১৯৮৬ ব্যাচের মেধাবী ছাত্র ডক্টর জহিরুল ইসলাম জহির, মহিউদ্দিন আহমেদ শাহিন, মোহাম্মদ সোলায়মান, সমমনা প্লাটফর্মের উদ্যোক্তাবৃন্দ শামসুল আলম পনির,কামাল হোসেন,নজরুল ইসলাম, জুলহাস উদ্দিন, মোহাম্মদ কামরুজ্জামান, মোয়াজ্জেম হোসেন জুয়েল, পীর মোহাম্মদ প্রমুখ।



আমাদের ফেইসবুজ পেইজ