শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

শোকাহত আগস্ট উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে খাবার বিতরণ করা হয়।

 

            মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জে  আজ শুক্রবার সকাল ১১টা, ঢাকা টু-চট্টগ্রাম রোডে লাঙ্গলবন্দ বাস স্ট্যান্ড বেদে সম্প্রদায় পল্লীতে রান্না করা খাবার বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মমিন ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জের লৌহ মানব, সাবেক সংসদ সদস্য, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মহিউদ্দিন সাহেবের সহধর্মিনী বাংলাদেশ সুপ্রিমকোর্টের সম্মানিত সদস্য, জেলা মুন্সিগঞ্জ আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা অ্যাডভোকেট সোহানা মহিউদ্দিন।

অনুষ্ঠানে আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডাক্তার নুরজাহান বেগম, BHDSঅপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা নারায়ণগঞ্জ জেলা কমিটির সম্মানিত সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর মনোয়ারা বেগম, মুন্সিগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান, BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সভাপতি স্বর্ণালী আক্তার, বন্দর থানা কমিটির সভাপতি কাজী শফিউল আলম কালাম, সোনারগাঁও পৌরসভা কমিটির সভাপতি মোঃ মজিবুর রহমান প্রধান, বন্দর থানা কমিটির মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক বিউটি বেগম, ধামঘর ইউনিয়ন কমিটির সভাপতি মোঃ হানজালাল,

এ সময় আরো উপস্থিত ছিলেন খোদেজা আক্তার, যুব মহিলা লীগ নারায়ণগঞ্জ মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক হোসনে আরা, যুবলীগ নেত্রী ফাতেমা

উক্ত অনুষ্ঠানে সার্বিকভাবে সহযোগিতা করেছেন অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা BHDS মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ী থানা কমিটির যুগ্মসাধারণ সম্পাদক মোঃ সজিব।

প্রধান অতিথির বক্তব্যে বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের যারা নিহত হয়েছেন তাদের সকলের রুহের আত্মার মাগফেরাত কামনা করি এবং যারা আজকের এই অনুষ্ঠান আয়োজন করেছেন সকল নেতৃবৃন্দ পরিবারের যারা দুনিয়ার মায়া ছেড়ে চলে গেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করি এবং স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানানো।

আজকে এই BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা আমাকে খুবই অবাক করে দিয়েছে বেদে সম্প্রদায়ের মাঝে এই রান্না করা খাবার বিতরণ করা বিষয়টি বড় নয় যারা এই আয়োজন করেছে তাদের এবং যারা অর্থ বুদ্ধি দিয়ে সহযোগিতা করেছেন তাদের সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন রইল আপনারা যেন সামনে আরও এগিয়ে যেতে পারেন এজন্য আপনাদের প্রতি আমার সবসময় ভালোবাসা এবং দিকনির্দেশনা থাকবে।



আমাদের ফেইসবুজ পেইজ