বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

শম্ভুপুরা ইউ পি সদস্য আনিসুর রহমান শামীম এর পক্ষ থেকে ৫২’র ভাষা আন্দোলনের সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি।

মুক্তির কথা ২৪ টিভি

নিজস্ব প্রতিনিধিঃ পারভেজ আহম্মেদ

 

১৯৫২ সালের একুশে ফেব্রুয়ারি মায়ের ভাষা বাংলাকে সবার উপরে স্থান দেবার জন্য ও ভাষার অধিকার প্রতিষ্ঠা করার জন্য যারা বুকের তাজা রক্ত দিয়ে বাংলা কে রাষ্ট্রভাষা হিসেবে প্রতিষ্ঠা করে গেছেন তাদের প্রতি সোনারগাঁ উপজেলা যুবলীগের সহ সভাপতি আনিসুর রহমান শামীম এর পক্ষে থেকে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন, ১৯৫২ একুশে ফেব্রুয়ারি সকল ভাষা সৈনিকদের।

 

 

এ মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষ্যে গণমাধ্যম কে দেয়া এক বিবৃতিতে তিনি জানান ‘বাংলা মায়ের দামাল সন্তানেরা যারা জীবনের পড়োয়া না করে বাংলা কে মায়ের ভাষা হিসেবে প্রতিষ্ঠার জন্য বুকের তাজা রক্ত বিলীন করে আমাদেরকে বাংলা ভাষায় কথা বলার সুযোগ করে দিয়েছেন, তাদের প্রতি আমি অন্তরের অন্তঃস্থল থেকে গভীর শ্রদ্ধাঞ্জলি জানাচ্ছি। ভাষা সৈনিকদের পথচলায় আমাদের নতুন দিনের অঙ্গিকার, মাদক সন্ত্রাসমুক্ত সুস্থ্য সমাজ ব্যবস্থা গড়বার।

 

ভাষা শহীদদের আত্মত্যাগ থেকে শিক্ষা নিয়ে আমরা সুন্দর একটি বাংলাদেশ গড়ে তুলতে চাই’।

আনিসুর রহমান শামীম সহ সভাপতি সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগ ইউ পি সদস্য শম্ভুপুরা ইউনিয়ন ৬ নং ওয়ার্ড।
twitter sharing button
tumblr sharing button



আমাদের ফেইসবুজ পেইজ