May 20, 2024, 10:44 pm
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

শম্ভুপুরা ইউনিয়নের রাস্তাটি পাকাকরণের উদ্বোধন করেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

শেয়ার করুন

  দৈনিক মুক্তির কথা

 

নিজস্ব প্রতিবেদক:পারভেজ আহমেদ

 

নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ক্ষতিগ্রস্ত রাস্তাটির পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়।
শনিবার (১৪ মে) বিকেলে সাংসদ লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ রাস্তার কাজের উদ্বোধন করেন।

আর এতে এলজিইডির আওতায় শম্ভুপুরা ইউনিয়নের নবীনগর হইতে বটতলা বাজার পর্যন্ত ১৮ ফুট প্রশস্ত রাস্তার পাকাকরণের কাজ শুরু হয়েছে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহি,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাবরিনা হক।
এসময় আরও উপস্থিতি ছিলেন,উপজেলা প্রকৌশলী আরজুরুল হক,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ,স্থানীয় মেম্বার সাবেদ আলী,রিপন সরকার,ইকবাল হোসেন,মেজবাহ উদ্দিন স্বপন,এজাজ আহমেদ সহ জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

এ সময় এমপি খোকা সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কল্যাণে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

এর অংশ হিসেবে আজ এই রাস্তার কাজটির পাকাকরণ শুরু করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি।এই কাজটি সম্পর্ন হলে শম্ভুপুরা বাসীর দীর্ঘ দিনের চাওয়া পুরণ হবে। উল্লেখ্য যে গত দু’বছর আগে ডালি কনস্ট্রাকশন নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান এই কাজের অনুমতি পেয়ে খুরা খুরি করে চলে যায়,তারপর দীর্ঘদিন অবহেলায় ভোগান্তিতে ছিলেন প্রায় ৫০ হাজার মানুষ। জনগনের কথা চিন্তা করে ডালি কনস্ট্রাকশনকে বাদ দিয়ে নতুন করে টেন্ডারের মাধ্যমে কর্মের দায়িত্ব পায়
ঠিকাদারি প্রতিষ্ঠান মাসুদ হাই-টেক ইঞ্জিনিয়ারিং লিমিটেড।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page