শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

শম্ভুপুরা ইউনিয়নের রাস্তাটি পাকাকরণের উদ্বোধন করেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

  দৈনিক মুক্তির কথা

 

নিজস্ব প্রতিবেদক:পারভেজ আহমেদ

 

নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ক্ষতিগ্রস্ত রাস্তাটির পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়।
শনিবার (১৪ মে) বিকেলে সাংসদ লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ রাস্তার কাজের উদ্বোধন করেন।

আর এতে এলজিইডির আওতায় শম্ভুপুরা ইউনিয়নের নবীনগর হইতে বটতলা বাজার পর্যন্ত ১৮ ফুট প্রশস্ত রাস্তার পাকাকরণের কাজ শুরু হয়েছে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহি,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাবরিনা হক।
এসময় আরও উপস্থিতি ছিলেন,উপজেলা প্রকৌশলী আরজুরুল হক,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ,স্থানীয় মেম্বার সাবেদ আলী,রিপন সরকার,ইকবাল হোসেন,মেজবাহ উদ্দিন স্বপন,এজাজ আহমেদ সহ জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

এ সময় এমপি খোকা সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কল্যাণে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

এর অংশ হিসেবে আজ এই রাস্তার কাজটির পাকাকরণ শুরু করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি।এই কাজটি সম্পর্ন হলে শম্ভুপুরা বাসীর দীর্ঘ দিনের চাওয়া পুরণ হবে। উল্লেখ্য যে গত দু’বছর আগে ডালি কনস্ট্রাকশন নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান এই কাজের অনুমতি পেয়ে খুরা খুরি করে চলে যায়,তারপর দীর্ঘদিন অবহেলায় ভোগান্তিতে ছিলেন প্রায় ৫০ হাজার মানুষ। জনগনের কথা চিন্তা করে ডালি কনস্ট্রাকশনকে বাদ দিয়ে নতুন করে টেন্ডারের মাধ্যমে কর্মের দায়িত্ব পায়
ঠিকাদারি প্রতিষ্ঠান মাসুদ হাই-টেক ইঞ্জিনিয়ারিং লিমিটেড।



আমাদের ফেইসবুজ পেইজ