July 27, 2024, 12:48 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

শম্ভুপুরা ইউনিয়নের রাস্তাটি পাকাকরণের উদ্বোধন করেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

শেয়ার করুন

  দৈনিক মুক্তির কথা

 

নিজস্ব প্রতিবেদক:পারভেজ আহমেদ

 

নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ক্ষতিগ্রস্ত রাস্তাটির পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়।
শনিবার (১৪ মে) বিকেলে সাংসদ লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ রাস্তার কাজের উদ্বোধন করেন।

আর এতে এলজিইডির আওতায় শম্ভুপুরা ইউনিয়নের নবীনগর হইতে বটতলা বাজার পর্যন্ত ১৮ ফুট প্রশস্ত রাস্তার পাকাকরণের কাজ শুরু হয়েছে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহি,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাবরিনা হক।
এসময় আরও উপস্থিতি ছিলেন,উপজেলা প্রকৌশলী আরজুরুল হক,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ,স্থানীয় মেম্বার সাবেদ আলী,রিপন সরকার,ইকবাল হোসেন,মেজবাহ উদ্দিন স্বপন,এজাজ আহমেদ সহ জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

এ সময় এমপি খোকা সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কল্যাণে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

এর অংশ হিসেবে আজ এই রাস্তার কাজটির পাকাকরণ শুরু করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি।এই কাজটি সম্পর্ন হলে শম্ভুপুরা বাসীর দীর্ঘ দিনের চাওয়া পুরণ হবে। উল্লেখ্য যে গত দু’বছর আগে ডালি কনস্ট্রাকশন নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান এই কাজের অনুমতি পেয়ে খুরা খুরি করে চলে যায়,তারপর দীর্ঘদিন অবহেলায় ভোগান্তিতে ছিলেন প্রায় ৫০ হাজার মানুষ। জনগনের কথা চিন্তা করে ডালি কনস্ট্রাকশনকে বাদ দিয়ে নতুন করে টেন্ডারের মাধ্যমে কর্মের দায়িত্ব পায়
ঠিকাদারি প্রতিষ্ঠান মাসুদ হাই-টেক ইঞ্জিনিয়ারিং লিমিটেড।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page