June 17, 2024, 2:37 pm
Headline :
সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না।

শম্ভুপুরা ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক হাজী আব্দুল খালেক চলে গেলেন না ফেরার দেশে।

শেয়ার করুন

          মুক্তির কথা নিজস্ব প্রতিনিধি:

               পারভেজ আহম্মেদ

শম্ভুপুরা ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক হাজী আব্দুল খালেক চলে গেলেন না ফেরার দেশে।
মঙ্গলবার(১১জানুয়ারি) বিকাল ৫টা ৩০ মিনিটে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন৷ মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় একশত বছর এবং পাঁচ ছেলে ও চার মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর গ্রামের অধিবাসী।

তিনি সমাজসেবায় প্রশংসনীয় কাজ করে গেছেন। তার হাত ধরেই প্রতিষ্ঠিত হয়েছে
১০৩নং দিশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়। প্রতিষ্ঠিত করেছেন একটি জনকল্যাণমুখী প্রতিষ্ঠান হাজী আব্দুল খালেক ফাউন্ডেশন।
এই ফাউন্ডেশন থেকে প্রতিবছর অসহায়, দরিদ্রদের মাঝে নানাবিধ সহযোগিতা করা হয়।

তিনি তাঁর দীর্ঘ জীবনে অসংখ্য সামাজিক কাজে জড়িত ছিলেন এবং ধর্মীয় অনুশাসন, বিধিবিধান মেনে চলতেন। তিনি ইসলাম ধর্মের অনুসারী ছিলেন।

রাজনৈতিক ভাবে তিনি বাংলাদেশ আওয়ামী লীগকে সমর্থন করতেন,একনিষ্ঠ কর্মী ছিলেন।

১৯৭৫সালের ১৫আগস্ট যখন বঙ্গবন্ধু সহ তার পরিবার কে হত্যা করা হয়,হত্যাকাণ্ডের কথা শুনে তখন তিনি প্রতিবাদ স্বরুপ লাঠি নিয়ে বাহির হইয়া গিয়েছিলেন।

বুধবার(১২ জানুয়ারি) সকাল ১০টায় হোসেনপুর এস পি ইউনিয়ন ডিগ্রি কলেজ মাঠে তার জানাজার নামাজ শেষে হোসেনপুর সাতগ্রাম কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজায় শত শত মুসল্লিদের সাথে আরো উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ-৩,সোনারগাঁ আসনের সাবেক সাংসদ,আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত,এফবিসিসিআইয়ের পরিচালক আলহাজ্ব বজলুর রহমান সি আই পি, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগ এর সভাপতি রফিকুল ইসলাম নান্নু,বিশিষ্ট শিল্পপতি এম এ আউয়াল,আবদুর রসিদ, আলম চাঁন,আব্দুল আউয়াল প্রমুখ।

হোসেনপুর জনকল্যাণ সমিতির সভাপতি মরহুমের বড় ছেলে গোলাম হোসেন
মরহুমের মাগফিরাত কামনার জন্য সকলের কাছে দোয়া চান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page