শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

রাষ্ট্রপতি পুলিশ পদক পিপিএম সেবা’য় ভূষিত সোনারগাঁ থানার ওসি মোঃ হাফিজুর রহমান

     মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ পারভেজ আহম্মেদ

রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) এ ভূষিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান। অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশের অত্যন্ত সম্মানজনক এ পদকে তাকে ভূষিত করা হয়। আগামী ২৩ জানুয়ারি ঢাকা রাজারবাগ পুলিশ লাইনে বার্ষিক পুলিশ সপ্তাহ অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী আনুষ্ঠানিক ভাবে তাকে ভার্চুয়ালি এই সম্মাননা পদক প্রদান করবেন।

জানা যায়, ইতিপূর্বে শরীয়তপুর জেলার নড়িয়া থানায় অফিসার ইনচার্জ থাকাকালীন সময়ে মানব সেবা ভ্রত হয়ে মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সেবা প্রদান সহ দেশে করোনা আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুবরণকারী ব্যক্তির দাফন কার্য সম্পন্ন করেন এবং অপরাধ নিবারণ মূলক বিভিন্ন ধরনের কার্যক্রম অবৈধ বিদেশী অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী-চাঁদাবাজ,গণধর্ষণের আসামি গ্রেফতার,মাদক উদ্ধারসহ বর্তমান সময়ে সংঘটিত বিভিন্ন ধরনের সাইবার ক্রাইম নিয়ে কর্মতৎপরতার দরুণ বাংলাদেশ পুলিশ কর্তৃক এরূপ সম্মানিত স্বীকৃতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ পুলিশের এমন সম্মানজনক পদকে ভূষিত হওয়ায় তার কাজের অগ্রগতির প্রতি আরো উৎসাহ এবং দায়িত্ব বেড়ে গেছে বলে তিনি মনে করছেন।

হাফিজুর রহমান বলেন, আগামীতেও আমি যেনো সততা, নিষ্ঠা এবং দক্ষতার সাথে আমার পুলিশী দায়িত্ব পালন করতে পারি সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি। ওসি মোঃ হাফিজুর রহমান বলেন, কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ঢাকা রেঞ্জের মাননীয় ডিআইজি জনাব মোঃ হাবিবুর রহমান বিপিএম বার,পিপিএম বার স্যারের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি আমার সকল সহকর্মীদের যাদের অক্লান্ত চেষ্টায় আজকে আমি সর্বোচ্চ রাষ্ট্রীয় পদক এ ভূষিত হচ্ছি। আমার মা-বাবা ভাই-বোন পরিবার এবং আমার নিজ জেলা রাজবাড়ীর সকলকে,যারা আমাকে আজকের এই অবস্থানে পৌঁছানোর জন্য বিভিন্নভাবে সহায়তা করেছেন।

পিপিএম সেবা’য় ভূষিত হওয়ায় সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো.হাফিজুর রহমানকে সোনারগাঁ থানার অফিসারবৃন্দ ফুলের শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন,সোনারগাঁ থানার ওসি (তদন্ত) এম এম শফিকুল ইসলাম, ওসি (অপারেশন) মো.মাহাফুজুর রহমান,এসআই মাসুদ রানা, এস আই মামুন,এস আই মজিবুর রহমান, এএস আই অনিক রহমান,কর্ণ কুমার প্রমূখ।



আমাদের ফেইসবুজ পেইজ