May 20, 2024, 9:58 pm
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

রহিমা বেগম মাইক মার্কা প্রতিক নিয়ে গণসংযোগ ও ভোট প্রার্থনায় জনগণের মাঝে।

শেয়ার করুন

 দৈনিক মুক্তির কথা

 

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহমেদ

 

নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার আসন্ন মোগরাপাড়া আগামী ১৫ জুন ইউনিয়ন নির্বাচনে ১,২,৩নং ওয়ার্ডে রহিমা বেগম মাইক মার্কা প্রতিক নিয়ে গণসংযোগ ও ভোট প্রার্থনায় জনগণের মাঝে থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন। জনসমর্থণে এগিয়ে রয়েছেন সংরক্ষিত মহিলা আসনে মেম্বার পদে মাইক মার্কা পদপ্রার্থী রহিমা বেগম। সাবেক এ-ই দুই দুবার সফল মহিলা মেম্বার জনসমর্থণের ধারাবাহিকতা বজায় রাখতে নিজ নির্বাচনী এলাকায় ভোট, দোয়া ও সহযোগীতা চাইতে তিনি চষে বেড়াচ্ছেন পুরো নির্বাচনী এলাকা। মাইক মার্কা নিয়ে জনপ্রিয়তা এবং প্রচার-প্রচারণায় প্রতিদ্বন্ধী প্রার্থীদের মধ্যে শীর্ষে রয়েছেন।

এর ধারাবাহিকতায় শুক্রবার ৩ জুন বিকেলে নির্বাচনী এলাকায় গণসংযোগ করেন ৩নং ওয়ার্ড বাড়ি মজলিস বাড়ি চিনিষ এলাকায় ভোটারদের কাছে দোয়া ও মাইক মার্কা ভোট চাইছেন।

 

স্থানীয় ভোটাররা জানান, তিনি অত্যান্ত পরিশ্রমী একজন সহজ-সরল সমাজ সেবিকা। এলাকায় নানাভাবে সামাজিক কাজ-কর্ম করে এলাকাবাসীর আস্থা ও বিশ্বাস অর্জন করে নিয়েছন।তাছাড়াও এলাকার বিভিন্ন উন্নয়নমূখী কাজ থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সবসময় ছুটে যান।

গণসংযোগ কালে রহিমা বেগম বলেন, আমি যদি জনগনের ভোটে নির্বাচিত হই, আমার নির্বাচনী এলাকার মানুষের ভাগ্য বদলে এখন অনেক উন্নয়নমূলক কাজ করা বাকি রয়েছে। তাই অসমাপ্ত কাজ গুলো এগিয়ে নিতে আমি সকলের কাছে দোয়া, সহযোগিতা এবং ভোটারদের থেকে আমার মাইক মার্কায় ভোট প্রত্যাশা করছি। তিনি আরো বলেন, এলাকায় বাল্যবিবাহ, ইভটেজিং এর বিরুদ্ধে এলাকাবাসী সহ সকলকে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে তা মোকাবেলা করবো ইনশাআল্লাহ্।

তিনি আরো জানান, এলাকাবাসী আমাকে যতেষ্ট মূল্যায়ন অতিতেও করেছে এবং বর্তমানেও করতেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page