বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

রহিমা বেগম মাইক মার্কা প্রতিক নিয়ে গণসংযোগ ও ভোট প্রার্থনায় জনগণের মাঝে।

 দৈনিক মুক্তির কথা

 

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহমেদ

 

নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার আসন্ন মোগরাপাড়া আগামী ১৫ জুন ইউনিয়ন নির্বাচনে ১,২,৩নং ওয়ার্ডে রহিমা বেগম মাইক মার্কা প্রতিক নিয়ে গণসংযোগ ও ভোট প্রার্থনায় জনগণের মাঝে থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন। জনসমর্থণে এগিয়ে রয়েছেন সংরক্ষিত মহিলা আসনে মেম্বার পদে মাইক মার্কা পদপ্রার্থী রহিমা বেগম। সাবেক এ-ই দুই দুবার সফল মহিলা মেম্বার জনসমর্থণের ধারাবাহিকতা বজায় রাখতে নিজ নির্বাচনী এলাকায় ভোট, দোয়া ও সহযোগীতা চাইতে তিনি চষে বেড়াচ্ছেন পুরো নির্বাচনী এলাকা। মাইক মার্কা নিয়ে জনপ্রিয়তা এবং প্রচার-প্রচারণায় প্রতিদ্বন্ধী প্রার্থীদের মধ্যে শীর্ষে রয়েছেন।

এর ধারাবাহিকতায় শুক্রবার ৩ জুন বিকেলে নির্বাচনী এলাকায় গণসংযোগ করেন ৩নং ওয়ার্ড বাড়ি মজলিস বাড়ি চিনিষ এলাকায় ভোটারদের কাছে দোয়া ও মাইক মার্কা ভোট চাইছেন।

 

স্থানীয় ভোটাররা জানান, তিনি অত্যান্ত পরিশ্রমী একজন সহজ-সরল সমাজ সেবিকা। এলাকায় নানাভাবে সামাজিক কাজ-কর্ম করে এলাকাবাসীর আস্থা ও বিশ্বাস অর্জন করে নিয়েছন।তাছাড়াও এলাকার বিভিন্ন উন্নয়নমূখী কাজ থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সবসময় ছুটে যান।

গণসংযোগ কালে রহিমা বেগম বলেন, আমি যদি জনগনের ভোটে নির্বাচিত হই, আমার নির্বাচনী এলাকার মানুষের ভাগ্য বদলে এখন অনেক উন্নয়নমূলক কাজ করা বাকি রয়েছে। তাই অসমাপ্ত কাজ গুলো এগিয়ে নিতে আমি সকলের কাছে দোয়া, সহযোগিতা এবং ভোটারদের থেকে আমার মাইক মার্কায় ভোট প্রত্যাশা করছি। তিনি আরো বলেন, এলাকায় বাল্যবিবাহ, ইভটেজিং এর বিরুদ্ধে এলাকাবাসী সহ সকলকে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে তা মোকাবেলা করবো ইনশাআল্লাহ্।

তিনি আরো জানান, এলাকাবাসী আমাকে যতেষ্ট মূল্যায়ন অতিতেও করেছে এবং বর্তমানেও করতেছে।



আমাদের ফেইসবুজ পেইজ