July 27, 2024, 4:31 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ।

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : পারভেজ আহম্মেদ 

 

সামাজিক সংগঠন, জনকল্যাণ সমিতির দুই বছরের নতুন কমিটির  আত্মপ্রকাশ ঘটেছে নবীন এবং প্রবীনদের সম্মিলিতভাবে  ঐতিহ্যবাহী এই জনকল্যাণ সমিতি কমিটি গঠিত,  ১৯৬৪ সালে স্থাপিত হয়। এই সামাজিক সংগঠন ইতিমধ্যে মানবিক সাংস্কৃতি ও শিক্ষামূলক সকল ধরনের সামাজিক কাজেই ব্যাপক সুনাম অর্জন করেছে এই সংগঠন। ২ই মার্চ শনিবার বিকেলে সোনারগাঁও উপজেলার হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন ডিগ্রী কলেজের অডিটোরিয়াম  রুমে,৫৩ সদস্য বিশিষ্ট একটি কমিটির অনুমোদন ঘোষণা দেওয়া হয়।

 সভাপতি আলহাজ্ব মোহাম্মদ বজলুর রহমান সিআইপি কে নির্বাচিত করেন, এবং সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আউয়াল এবং সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন জুয়েল কে নির্বাচিত করে ৩০ সদস্য  উপদেষ্টা নিয়ে জাঁকজমুকপূর্ণভাবে নবগঠিত কমিটির আত্মপ্রকাশ করেন হোসেনপুর জনকল্যাণ সমিতি।

এসময় সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন জুয়েল বলেন ধন্যবাদ যাপন করছি জনাব বজলুর রহমান সিআইপি মহোদয় কে , এবং সাতগ্রামবাসিকে জনকল্যাণমূলক একটি সংগঠনে আমাকে কাজ করার সুযোগ দেওয়ার জন্,   মানবিক  হয়ে আমাদের এই সংগঠনকে বহুদূর এগিয়ে নেওয়ার জন্য সকলের পারস্পরিক সহযোগিতা প্রয়োজন আমরা সকলে মিলে সামাজিক ও মানবিক হয়ে ঐতিহ্যবাহী আমাদের এই সাত গ্রামের সুনাম ধরে রাখবো এই জনকল্যাণ সমিতিকে আরো  বহুদূর এগিয়ে নিতে সকলেই মানবিক হয়ে পাশে থাকবেন আমি আশাবাদী ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page