July 27, 2024, 8:50 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

মোবারক হোসেন স্মৃতি সংসদের পক্ষ থেকে খাদ্য ও মাস্ক বিতরণ করেছেন দীপ

শেয়ার করুন

                    মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ২য় ধাপে কর্মহীন দুস্থ্য ও অসহায় প্রায় ১ শতাধিক পরিবারের মাঝে  খাদ্য ও মাস্ক বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ মরহুম মোবারক হোসেন পুত্র,মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ।

আজ বুধবার (২৮ এপ্রিল) দুপুর  ১১ টায়  মেঘনা আওয়ামীলীগ পার্টি অফিসের সামনে  এ খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

এরফান হোসেন দীপ বলেন, এ মহামারী  করোনাভাইরাস ও লকডাউনে কারনে মানুষ এখন কর্মর্হীন হয়ে পড়ছে নিম্ন ও মধ্যবিক্ত মানুষগুলোর সংসার চালাতে কষ্ট হচ্ছে  তাই মোবারক হোসেন স্মৃতি সংসদের পক্ষ থেকে আমরা  তাদের জন্য চেষ্টা করেছি সাধ্যমতো কিছু করার , হয়ত আমি মানুষের চাহিদা অনুযায়ী দিয়ে পারছিনা না আপনারা আমার জন্য দোয়া করবেন ইনশাআল্লাহ আমি যেন ব্যপকভাবে আপনাদের পাশে এসে দাড়াতে পারি। আমি চেষ্টা করতেছি প্রতিটি ইউনিয়নে যারা কর্মহীন দুস্থ মানুষ আছে তাদের পাশে দাড়াতে। ইনশাআল্লাহ  আমাদের এই কার্ষক্রম চলমান থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন মোগরাপাড়া ৬ নং ওয়ার্ড সদস্য হাজী আনোয়ার হোসেন,বঙ্গবন্ধু ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান রবিন, আওয়ামীলীগ নেতা মোঃ বাবুল, শ্রমিকলীগ নেতা শাহজালাল,আলী হোসেন,নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উপ- প্রচার সম্পাদক রিদুয়ান ইসলাম, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ নেতা কবির প্রধান, মো: হাবিব, সোনারগাঁও উপজেলা শেখ রাসেল কমিটির সভাপতি  নাহিদুল ইসলাম খোকন, সোনারগাঁও পৌরসভা শেখ রাসেল কমিটির সভাপতি এবং পৌরসভা ছাত্রলীগ নেতা মোঃসিয়াম, পিরোজপুর ইউনিয়ন শেখ রাসেল কমিটির সভাপতি মো: সেলিম এবং সাধারণ সম্পাদক মো: হৃদয়, মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাব্বির মিয়া সহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page