শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

মোবারক হোসেন স্মৃতি সংসদ’র পক্ষ থেকে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

          মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

পবিত্র ঈদ উল আজহাকে সামনে রেখে ও
করোনা ভাইরাসজনিত মহামারীর কারণে জাতির এই ক্রান্তিলগ্নে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সারা দিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশ কার্যত লকডাউন থাকার কারণে অসহায় হয়ে পড়া
নিম্ন আয়ের মানুষদের সাহায্যের পাশাপাশি এবার সমাজের মধ্যবিত্ত পরিবারের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে সাবেক সংসদ সদস্য মরহুম মোবারক হোসেনের নামে প্রতিষ্ঠিত “মোবারক হোসেন স্মৃতি সংসদ” নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

আজ শনিবার সকালে উপজেলার মোগরাপাড়া বাজারে মোবারক হোসেন স্মৃতি সংসদ’র পক্ষ থেকে শতাধিক অসহায় পরিবারের মাঝে সংগঠনের চেয়ারম্যান নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ আসনের দুইবারের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম মোবারক হোসেন এর পুত্র এরফান হোসেন দীপ এই খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেন।

 

এসময় সাবেক সংসদ সদস্য মরহুম মোবারক হোসেনের পুত্র এরফান হোসেন দীপ বলেন, আমার পিতা মরহুম মোবারক হোসেন সাহেবকে আপনারা সোনারগাঁও বাসী এখনও যেভাবে মনের কুঠায় স্থান দিয়ে রেখেছেন তা অবশ্যই প্রশংসনীয়। আমার পিতার আদর্শকে লালন করে আমিও আপনাদের সন্তান হিসেবে আপনাদের পাশে সুখে দুঃখে যেকোন সময় থাকতে চাই এবং আপনাদের সেবা করে যেতে চাই। দেশের এই ক্রান্তিলগ্নে আমার সোনারগাঁও বাসী তেমন ভালো নেই এবং আয় রোজগারের পথটুকুও বন্ধ। তাই আমার ক্ষুদ্র প্রচেষ্টা আপনাদের জন্য আমার ঈদ উপহার। আপনারা পরিবার নিয়ে ঘরে থাকুন, সুস্থ থাকুন। এসময় তিনি উপস্থিত সকলের কাছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন। সবাই মাক্স পরুন দূরত্ব বজায় রাখুন সরকারি বিধিনিষেধ মেনে চলুন প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হবেন না

এসময় মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ড মেম্বার ও স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের এবং মোবারক হোসেন স্মৃতি সংসদ’র এর নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।



আমাদের ফেইসবুজ পেইজ