বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৫ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

মোগরাপাড়ায় ১নং ওয়ার্ডে শিপন সরকারের তালা মার্কার জনপ্রিয়তায় শীর্ষে।

 দৈনিক মুক্তির কথা

 

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহমেদ

 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী হিসেবে জনপ্রিয়তা ও প্রচারণায় এগিয়ে রয়েছেন
তালা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী
পরোপকারী ন্যায় পরায়ণ ও সমাজসেবক উক্ত ১ নং ওয়ার্ড থেকে ভোটারদের সু-চিন্তিত ভোটে পর পর দুইবারের নির্বাচিত বর্তমান মেম্বার মোঃ শিপন সরকার।

শুধু প্রচারণা নয়, জনপ্রিয়তায়ও সবার চেয়ে এগিয়ে আছেন তালা প্রতীকের মোঃ শিপন। ভোটাররা জানান, সাধারণ মানুষের সাথে মেলামেশা, দান-খয়রাত করা, বিপদ-আপদে মানুষের পাশে থাকা, সততা, ন্যায়ের প্রতীক হিসেবে অন্য প্রার্থীর চেয়ে জনপ্রিয়তায় এগিয়ে মোঃ শিপন সরকার।

মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড বড় সাদীপুর, নগর সাদীপুর, ফুলবাড়ীয়া, ডহর পাড়া, গোহাট্টা, বড় নগর, ছোট অর্জুনদী, বিশেষ খানা ও ষোলো পাড়া গ্রাম নিয়ে গঠিত।
এসব এলাকার ভোটারের সাথে কথা বলে জানা গেছে, তালা প্রতীক নিয়ে মোঃ শিপন সরকার পুরো নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন, ভোট চাইতে প্রত্যেকটি ঘরে ঘরে যাচ্ছেন তিনি।

বিভিন্ন গ্রামের শতাধিক ভোটারদের সাথে কথা বললে তারা জানান, মোঃ শিপন সরকার একজন সৎ, নির্বিক, পরোপকারী, সমাজ সেবক, তাকে মোগরাপাড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার পদে এবারো তালা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে চাই। যে কোন বিষয়ে সহযোগিতা চাওয়া মাত্র আমরা তাকে পাশে পাই যা তার সবচেয়ে বড় গুন। এই কথার সাথে একমত প্রকাশ করেছেন ১ নং ওয়ার্ডের স্থানীয় ভোটাররা। ভোটাররা আরো বলেন, আমরা যখন যা তার কাছে চেয়েছি তিনি সাধ্য মত তা দেয়ার চেষ্টা করেছেন। সেটা দিন হোক আর রাত যতো গভীর হোক। সব চেয়ে বড় বিষয় হলো তিনি ছোট বড় সব বয়সী মানুষের কথা মনোযোগ দিয়ে শুনেন এবং তাদের সমস্যার সমাধানে নিবেদিত প্রান হয়ে কাজ করেন। এই অসাধারণ ব্যক্তিত্ব আর জনমানুষের সেবার মাধ্যমে পর পর দুইবার নির্বাচিত হয়েছিলেন মেম্বার হিসেবে।

মোঃ শিপন সরকারের কাছে জানতে চাইলে সাংবাদিকদের তিনি বলেন, জনগনের সেবা করার জন্য তাকে ১ নং ওয়ার্ডের সম্মানিত ভোটাররা পর পর দুইবার নির্বাচিত করেছিলেন। সুখে দুঃখে তাদের পাশে থাকার চেষ্টা করেছি মেম্বার হিসেবে। আমার কাজ হলো সমাজের ন্যায় বিচার প্রতিষ্ঠা করা। যুব সমাজকে মাদকের কবল থেকে রক্ষা করা। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ সরকারি সকল সুযোগ-সুবিধা সকল নাগরিকদের দোরগোড়ায় পৌঁছে দেয়া। গ্রাম কেন্দ্রিক শিক্ষা ব্যবস্থার উন্নয়ন ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা। ভোটাররা আমাকে নির্বাচিত করেছেন, আবারও নির্বাচন করতে যাচ্ছি আশাকরি জনগন তাদের সু-চিন্তিত পবিত্র ভোট দিয়ে এবারো আমাকে তাদের প্রতিনিধি নির্বাচিত করে তাদের সেবা ও এলাকার উন্নয়নে অংশ গ্রহন করার সুযোগ দেবেন।গত বারের মতো এবার অনেক ভোটে জয়ী হবেন বলে জানান।



আমাদের ফেইসবুজ পেইজ