July 27, 2024, 6:23 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

মেম্বার প্রার্থী আবু জাহের ৩ নং ওয়ার্ডবাসীকে সালাম জানিয়েছেন ও সবার নিকট দোয়া ও সমর্থন কামনা করেছেন।

শেয়ার করুন

  দৈনিক মুক্তির কথা

 

নিজস্ব প্রতিবেদক:পারভেজ আহমেদ

 

আসন্ন নারায়নগঞ্জ সোনারগাঁওয়ে আগামী ১৫ জুন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক সাবেক দুই দুইবার সফল মেম্বার আলহাজ্ব মোঃ আবু জাহের, ওয়ার্ডবাসীকে তার নির্বাচনী সালাম জানানোর পাশাপাশি তিনি সম্মানিত ভোটার, উন্নয়ন প্রত্যাশি ও শান্তিকামী মানুষ সহ এলাকাবাসীর নিকট দোয়া ও সমর্থন কামনা করেছেন।

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। ৩ওয়ার্ডের জনগণ তাকে গত ২০০১ সালে নির্বাচনে বিপুল ভোটে প্রথম বার ইউপি সদস্য নির্বাচিত করেছেন ২য় বার ২০০৬ সালে বিপুল ভোট দিয়ে নির্বাচিত করেন।

 

ওয়ার্ডের মেম্বার হিসাবে দায়িত্বে থেকে তিনি ওয়ার্ডের উন্নয়নে রাস্তাঘাট, বিভিন্ন মসজিদ-মাদ্রাসা,কালভাট,প্রকৃত উপকার ভোগীদের মাঝে বয়স্ক,বিধবা প্রতিবন্ধী সহ বিভিন্ন ভাতার কার্ড ও সরকারী সুবিধা দেওয়ার মাধ্যমে ব্যাপক সুনাম অর্জন করেছেন এ-ই সাবেক দুই দুইবার এর সফল মেম্বার।

আসন্ন ১৫ জুন নির্বাচনকে সামনে রেখে তিনি প্রতিদিন সকাল থেকে শুরু করে দিনভর ভোটারদের নিকট ভোট প্রার্থনা করার পাশাপাশি কুশল বিনিময় এবং সকলের নিকট দোয়া ও সমর্থন আদায়ে উন্নয়ন প্রত্যাশি ও শান্তিকামী মানুষের দ্বারেদ্বারে ছুটছেন, আলহাজ্ব মোঃ আবু জাহের মেম্বার।


৩নং ওয়ার্ডের ভোটারা জানান, শান্ত- শিষ্ট্র,নম্র- ভদ্র, স্বভাবের একজন মানুষ এবং অসহায় হতদরিদ্র মানুষের দু:খ দু’র্দশায় বিপদে-আপদে সর্বদা পাশে থাকেন তিনি। বিবেকের ব্যাকুলতায় নিজ সামর্থ্য অনুযায়ী যখন যেভাবে পারেন অসহায়দের পাশে দাঁড়ান। ভোটাররা আরও বলেন, ৩ নং ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে আলহাজ্ব মোঃ আবু জাহের’কে মেম্বার’ হিসেবে দেখতে চাই।

জানতে চাইলে আলহাজ্ব মোঃ আবু জাহের মেম্বার বলেন, আসন্ন নির্বাচনে ৩ নং ওয়ার্ডের ভোটারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমি এই ৩ নং ওয়ার্ডের যে-সকল অসম্পূর্ণ কাজ রয়েছে তা আমি সম্পুর্ন করার চেষ্টা করবো।
মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ মুক্ত একটি ওয়ার্ড গরবো। সর্বস্তরের ভোটারদের প্রতি আমার আহ্বান সবাই’র সহযোগিতা পেলে তাদের পাশে থেকে মানুষের সেবা করতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page