July 27, 2024, 7:14 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

মুন্সীগঞ্জে রিয়া মনি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

শেয়ার করুন

মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয় সম্মুখে ১১ এপ্রিল বিকেল ৪টায়, আতাউর পাইকের একমাত্র কন্যা রিয়া মনি হত্যার বিচারের দাবীতে মানববন্ধন করা হয়।

BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার মুন্সিগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এর সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক এবং দৈনিক মুন্সিগঞ্জের খবর সম্পাদক ও প্রকাশক এডভোকেট সোহানা মহিউদ্দিন, BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারন সম্পাদক মোঃ মোমেন ইসলাম, BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা নারায়ণগঞ্জ মহানগর কমিটির সহ-সভাপতি ফেরদৌসী আক্তার রেহেনা, BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা মুন্সিগঞ্জ জেলা কমিটির সহ-সভাপতি ইউসুফ শিকদার, BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা টঙ্গীবাড়ী থানা কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম শরীফ, মৃত রিয়ার পিতা আতাউর পাইক, রোটারিয়ান জহিরুল ইসলাম সহ অত্র এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন।

এডভোকেট সোহানা মহিউদ্দিন বলেন মানববন্ধন স্বাস্থ্যবিধি মেনে যথাযথভাবে আমরা পালন করব গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কাছে আমরা এ বিষয়ে আকুল আবেদন জানাই রিয়া হত্যার সুষ্ঠু বিচারের দাবিতে আজকে আমরা সবাই রাজপথে দাঁড়িয়েছি আর কোন কন্যা যেন শ্বশুরবাড়িতে এরকমভাবে হত্যার শিকার যেন না হয় আমরা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে আকুল আবেদন তারা যেন সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই মামলার দ্রুত গতিতে সকল আসামিদের গ্রেপ্তারের এবং শাস্তি নিশ্চিত করেন এটা কোন আত্মহত্যা নয় এটা সুপরিকল্পিত ঘটনা আমার জানা মতে মেয়েকে খুবই ভদ্র ছিল এবং মেয়েটির একটি ছোট বাচ্চার হয়েছে কিভাবে এই পরিবারটি এই মেয়েটিকে নির্মমভাবে হত্যা করে আমরা প্রশাসনের কাছে জানতে চাই।

আইনের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলতে চাই অতিশিগ্রই সকল আসামিদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত শাস্তির মাধ্যমে ফাঁসির দাবি জানাই বাংলার জমিনে যেন আর কোন মায়ের বুক যেন খালি না হয়।

আরো বক্তব্য রাখেন মোঃ মোমেন ইসলাম বলেন রিয়া হত্যার বিচারের মাধ্যমে বাংলার প্রত্যেকটি মেয়ের সুষ্ঠু বিচার যেন নিশ্চিত হয় সে বাস্তবায়নের লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি ইনশাআল্লাহ আমরা রিয়ার পরিবারের পাশে আছি যে কোনো অপশক্তি আসুক আমরা সুষ্ঠু আইনের তদন্তের মাধ্যমে মূল ঘটনা তুলে ধরবো এবং সকল আসামিদের আইনের আওতায় এনে শাস্তির দাবী জানাই।

আমরা প্রশাসনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম জানাই এর মধ্যে যদি আসামিদের কোন রকমের গ্রেপ্তারের যদি ব্যর্থ হয় তাহলে আমরা আরো কঠিন আন্দোলনে নামার সিদ্ধান্ত নিব এবং আমরা পুলিশ সুপারের সাথে দেখা করে স্মারকলিপি প্রদান করবো এবং আমরা ঢাকা প্রেসক্লাব ও এবং অন্যান্য জায়গায় রিয়া মনি এর হত্যার বিচারের দাবীতে মানববন্ধন চালিয়ে যাব বলে।

রিয়া মনি র পিতার বক্তব্য আমি পিতা হয়ে মেয়ের মৃত্যুর বিচারের জন্য আজ আপনাদের দ্বারে দ্বারে ঘুরছে বাংলার মাটিতে যেন আমার মতন কোন মেয়ের বাবাকে বিচারের জন্য ঘুরতে না হয় তাই প্রশাসনের প্রতি আকুল আবেদন আপনারা আমার মেয়ের আসামিদের দ্রুত গ্রেফতার করে শাস্তি এবং ফাঁসি দাবি জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page