July 27, 2024, 4:03 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

মাদ্রাসা শিক্ষার্থীর চতুর্থ স্থান অর্জন করায় পুরস্কার বিতরণ ও ইফতার আয়োজন করেন মারকাযুল আবরার মাদ্রাসা।

শেয়ার করুন

নিজস্ব সংবাদদাতা:

আজ ০৮ ইং এপ্রিল শনিবার পশ্চিম হাবিব পুর সোনারগাঁও চৌরাস্তা মারকাযুল আবরার মাদরাসায় বালক/বালিকা এবং বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে কওমী সোনারগাঁও আঞ্চলিক শিক্ষা বোর্ডের হিফজুল কোরআনের নাজেরা বিভাগে চতুর্থ স্থান অধিকার করায় আমাদের মাদ্রাসার সকল শিক্ষক, শিক্ষার্থী অভিভাবক ও শুভাকাঙ্খীদের উদ্যোগে রোজাদার নিয়ে আলোচনা,পুরস্কার বিতরণ, দোয়া ও ইফতার করা হয়।

মারকাযুল আবরার মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক মুফতি বেলাল হোসাইন এর মোনাজাত পরিচালনায় উপস্থিতি ছিলেন সোনারগাঁয়ের কিছু সন্তান বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আতাউর রহমান. BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: মোমেন ইসলাম. বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সোনারগাঁও থানা কমিটির সভাপতি মো: বিল্লাল হোসেন. বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক পিরোজপুর মো: আলী হোসেন মোল্লা. হিফজ বিভাগের প্রধান শিক্ষক মুফতি সাইফুল ইসলাম

এ সময় আর চতুর্থ স্থান অধিকারী শিক্ষার্থী মোহাম্মদ হোসাইন আহমদ কে পুরস্কার তুলে দেন মাদ্রাসার পরিচালক ও অন্যান্য শিক্ষকবৃন্দ এ সময় আর উপস্থিত ছিলেন মো: মোজাম্মেল হক.সিনিয়র শিক্ষক কারী মো: হেলাল উদ্দিন সহ মাদ্রাসার শিক্ষক /শিক্ষিকা সহ ১৫০ জন শিক্ষার্থী দোয়া অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

উক্ত পুরস্কার বিতরণ ও দোয়া এবং ইফতার মাহফিলে বিশিষ্ট ব্যক্তিরবর্গ বিভিন্ন নেতৃবৃন্দ সহ দেশ ও দেশের মানুষের কল্যাণে এবং মৃত ব্যক্তিরদের জন্য দোয়া হয়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page