May 18, 2024, 9:41 am
Headline :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না। মোয়াজ্জেম হোসেন জুয়েলকে জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বজলুর রহমান সিআইপি কে শুভেচ্ছা জানিয়েছে সাতগ্রামের যুব সমাজ। সামাজিক সংগঠন জনকল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি বজলুর রহমান সিআইপি সাধারণ সম্পাদক আউয়াল। 

মধ্যরাতে ব্যতিক্রমী উদ্যোগ বাবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মাহাদী হাসান রবিনের।

শেয়ার করুন

                  মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

মধ্যরাতে যখন মানুষ ঘুমের ঘরে ঠিক সেই সময়ে বাবা ফাউন্ডেশন ব্যতিক্রমী  উদ্যোগে গত বছরের মতো এবছর ও কঠোর লকডাউনের মধ্যে দিয়ে আর্তমানবতার সেবায় মানব সেবার চিন্তা করে যাত্রা শুরু করে বাবা ফাউন্ডেশন বাবা ফাইন্ডেশনের প্রতিষ্ঠাতা মাহাদী হাসান রবিন কার্যকারী সদস্য ফতুল্লা থানা আওয়ামী লীগ ।

আমাদের বিশেষ প্রতিনিধি কে জানান গত বছরে মহামারী করোনা ভাইরাস এর প্রথমে তার পিতা করানো আক্রান্ত হয়ে মারা যান তিনি নিজেও করোনা পজিটিভ হয়ে হাসপাতালে চিকিৎসা নেন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি সিদ্ধান্ত নেয় পৃথিবীর সকল বাবা নামক বটবৃক্ষের নামে একটা ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা করব সেটার নাম হবে বাবা ফাউন্ডেশন ,

যার মূল লক্ষ্য থাকবে সমাজের হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো গত বছর প্রায় ৯ হাজার রান্না করা খাবার বিতরণ করেন পাশাপাশি প্রায় চারশত প্যাকেট ইফতারসামগ্রী ঈদের সেমাই চিনি দুধ তৈল শিশু খাদ্য হিসেবে উন্নতমানের বিস্কুট  বিতরণ করেন ,

তার ধারাবাহিকতায় এবার এগিয়ে এসেছেন মানবতার কল্যাণে মানবতাকে মানবসেবায় এ মানুষটি রাতের আধারে সমাজের ছিন্নমূল মানুষের পাশে রান্না করা উন্নতমানের খাবার মিনারেল পানি বিতরণ করে চলেছে যা কিনা শেষ রমজান পর্যন্ত অব্যাহত  থাকবে আল্লাহ চাহে তো নারায়ণগঞ্জের অধিক আলোচিত সংগঠন বাংলাবাজার স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি পেশায় একজন সফল ব্যবসায়ী পাশাপাশি নারায়ণগঞ্জের আলোচিত সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সংসদীয় আসন ফতুল্লা থানা আওয়ামী লীগের অন্যতম কার্যনির্বাহী সদস্য হিসেবে দক্ষতার সাথে জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে রাজনৈতিক ময়দানে সেবার সাথে এখানে মানুষের সেবা করে যেতে  চান মৃত্যুর আগ পর্যন্ত সকলের সুস্বাস্থ্য কামনা করে এবং সকলকে করোনা মহামারীতে মাক্স ব্যবহার পরামর্শ দিচ্ছেন সুস্থ থাকেন ঘরে থাকেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page