শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

মধ্যরাতে ব্যতিক্রমী উদ্যোগ বাবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মাহাদী হাসান রবিনের।

                  মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

মধ্যরাতে যখন মানুষ ঘুমের ঘরে ঠিক সেই সময়ে বাবা ফাউন্ডেশন ব্যতিক্রমী  উদ্যোগে গত বছরের মতো এবছর ও কঠোর লকডাউনের মধ্যে দিয়ে আর্তমানবতার সেবায় মানব সেবার চিন্তা করে যাত্রা শুরু করে বাবা ফাউন্ডেশন বাবা ফাইন্ডেশনের প্রতিষ্ঠাতা মাহাদী হাসান রবিন কার্যকারী সদস্য ফতুল্লা থানা আওয়ামী লীগ ।

আমাদের বিশেষ প্রতিনিধি কে জানান গত বছরে মহামারী করোনা ভাইরাস এর প্রথমে তার পিতা করানো আক্রান্ত হয়ে মারা যান তিনি নিজেও করোনা পজিটিভ হয়ে হাসপাতালে চিকিৎসা নেন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি সিদ্ধান্ত নেয় পৃথিবীর সকল বাবা নামক বটবৃক্ষের নামে একটা ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা করব সেটার নাম হবে বাবা ফাউন্ডেশন ,

যার মূল লক্ষ্য থাকবে সমাজের হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো গত বছর প্রায় ৯ হাজার রান্না করা খাবার বিতরণ করেন পাশাপাশি প্রায় চারশত প্যাকেট ইফতারসামগ্রী ঈদের সেমাই চিনি দুধ তৈল শিশু খাদ্য হিসেবে উন্নতমানের বিস্কুট  বিতরণ করেন ,

তার ধারাবাহিকতায় এবার এগিয়ে এসেছেন মানবতার কল্যাণে মানবতাকে মানবসেবায় এ মানুষটি রাতের আধারে সমাজের ছিন্নমূল মানুষের পাশে রান্না করা উন্নতমানের খাবার মিনারেল পানি বিতরণ করে চলেছে যা কিনা শেষ রমজান পর্যন্ত অব্যাহত  থাকবে আল্লাহ চাহে তো নারায়ণগঞ্জের অধিক আলোচিত সংগঠন বাংলাবাজার স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি পেশায় একজন সফল ব্যবসায়ী পাশাপাশি নারায়ণগঞ্জের আলোচিত সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সংসদীয় আসন ফতুল্লা থানা আওয়ামী লীগের অন্যতম কার্যনির্বাহী সদস্য হিসেবে দক্ষতার সাথে জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে রাজনৈতিক ময়দানে সেবার সাথে এখানে মানুষের সেবা করে যেতে  চান মৃত্যুর আগ পর্যন্ত সকলের সুস্বাস্থ্য কামনা করে এবং সকলকে করোনা মহামারীতে মাক্স ব্যবহার পরামর্শ দিচ্ছেন সুস্থ থাকেন ঘরে থাকেন ।



আমাদের ফেইসবুজ পেইজ