শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

বৈধ গ্যাস সংযোগ পুনরায় সংযোগের দাবিতে বিক্ষোভ সোনারগাঁও পৌর এলাকাবাসীর।

           মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ সোনারগাঁও পৌরসভার একাংশে বৈধ গ্যাস সংযোগের দাবিতে মোগরাপাড়া চৌরাস্তা থেকে বারদী সড়কে পাইপ ফেলে অবরোধ করে বন্ধ করে দিয়েছে এলাকাবাসী। গতকাল সোমবার (২১ জুন) বিকেলে দৈলেররবাগ এলাকায় তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ড্রিষ্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড জোনাল অফিসের সামনে এ সড়ক অবরোধ করে।

এতে নারী পুরুষ অংশ নেন। এর আগে গত ১০ জুন সকালে বৈধ গ্যাস সংযোগ দেওয়ার দাবীতে সোনারগাঁও প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলামের মাধ্যমে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ড্রিষ্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষের কাছে স্বারকলিপি প্রদান করে পৌর এলাকাবাসী। মানববন্ধন কর্মসূচীতে বৈধ গ্রাহকরা ৭২ ঘন্টার আল্টেমেটাম দিয়ে আন্দোলনের হুমকি দেয়। আল্টিমেটাম ও আন্দোলনের তোয়াক্কা না করে বৈধ গ্রহকদের সংযোগ দেওয়া থেকে বিরত থাকে তিতাসগ্যাস কর্তৃপক্ষ।

ফলে দীর্ঘ ১০ দিন অপেক্ষার পর পৌরসভার কয়েক হাজার নারী পুরুষ একত্রিত হয়ে গ্যাস সংযোগ পাওয়ার দাবীতে সড়ক অবরোধ করে রাখে। সোনারগাঁও থানা পুলিশ ও উপজেলা প্রশাসন অবরোধকারীদের শান্ত করার চেষ্টা চালিযে যায়।

সড়ক অবরোধের সময় সোনারগাঁও পৌরসভার পৌরসভার মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা, পৌরসভার প্যানেল মেয়র আলী আঁকব, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ,সহ সভাপতি অপু সারোয়ার, হারুন জয়,ফারুক আহম্মেদ, নজরুল ইসলাম, মিন্টু মিয়া,বদরুল ইসলাম বদুন,পৌরসভা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক আবুল বাশার, গাজী টগর,গাজী আতাবুর,আসরাফ উদ্দিন সুমন,রঞ্জিত বর্মন,কাজল বর্মন প্রমূখ।

এই বিক্ষোভে আরো নাম না জানা অনেক কেই অংশ নেন। তারা নিজ নিজ দায়িত্বে বক্তব্য রাখেন বলেন যে এই বৈধ গ্যাস সংযোগ যদি কালকের মধ্যে না দেয়া হয়, তাহলে বিক্ষোভ আরো কঠোর হবে। সব বিক্ষোভকারীরা একটাই দাবি বৈধ গ্যাস সংযোগ পুনরায় দেয়া হোক না হলে আমাদের কর্মসূচি আরো কঠোর হবে বলে তারা অবরোধ চালিয়ে যান।



আমাদের ফেইসবুজ পেইজ