July 27, 2024, 2:20 pm
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রদলের নবগঠিত কমিটি গঠন করায় আলমগীর হোসাইন খান ও জহিরুল ইসলাম জনির নেতৃত্বে সোনারগাঁও উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে আনন্দ মিছিল।

শেয়ার করুন

দৈনিক মুক্তির কথা

 

নিজস্ব প্রতিনিধি: পারভেজ আহমেদ

 

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নবগঠিত কমিটিতে কাজী রনওকুল ইসলাম শ্রাবনকে সভাপতি ও সাইফ মাহমুদ জুয়েলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায়,

ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানকে ধন্যবাদ জানিয়ে এবং নবগঠিত কমিটিতে স্বাগত জানিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের এশিয়ান হাইওয়ে রোডে সোনারগাঁ উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক আলমগীর হোসেন খান ও সদস্য সচিব জহিরুল ইসলাম জনির নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের করা হয়।

মিছিলে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান, , নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আমিনুল হক, যুগ্ম সম্পাদক রায়হান হৃদয়, সহ-দপ্তর সম্পাদক ফাহিম সাউদ, যোগাযোগ বিষয়ক সম্পাদক জিসান আহম্মেদ রনি,

কাঁচপুর ইউনিয়ন বিএনপির সহ-ছাত্রবিষয়ক সম্পাদক ইমরান ভূইয়া, নোয়াগাঁও ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মামুন ফকির, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নূরুজ্জামান ও মোগড়াপাড়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সাগর আহম্মেদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page