শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

বন্দরে অষ্টম শ্রেণির ছাত্রীর বাল্যবিবাহের আয়োজন বন্ধ করলেন ইউএনও শুক্লা সরকার

নিজস্ব:প্রতিনিধি

অষ্টম শ্রেণির ছাত্রীর বাল্যবিবাহের আয়োজন বন্ধ করলেন ইউএনও শুক্লা সরকার

আজ রোজ বৃহস্পতিবার সকাল প্রায় ৯টা। নারায়ণগঞ্জের বন্দর উপজেলার চরঘারমোরা গ্রামে শ্রেণির এক ছাত্রীর (১৪) বিয়ের আয়োজন চলছিল। মেয়ে অপ্রাপ্তবয়স্ক হওয়ায় অভিভাবকেরা অনেকটা চুপিসারেই বিয়ের কাজ সম্পন্ন করতে চেয়েছিলেন।

 

গোপনে এ খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকার কনের বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে এ বাল্যবিবাহের আয়োজন বন্ধ করে দিয়েছেন।

 

এসময় মদনগঞ্জ পুলিশ ফাড়ির এ এস আই মনিরুল সাংবাদিদের বলেন, বিয়েবাড়িতে উপস্থিত হয়ে কনে অপ্রাপ্তবয়স্ক এ খবরের সত্যতা পান ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শুক্লা সরকার। সে স্থানীয় একটি বিদ্যালয়ের ৮ ম শ্রেণিতে পড়ছে বলছে স্বীকার করেন অভিভাবকেরা।

 

বর একই গ্রামের বাসিন্দা ও পেশায় ওয়ার্কসব মিস্ত্রী। কিশোরী মেয়ের বাল্যবিবাহের আয়োজন করার অপরাধে ভ্রাম্যমাণ আদালত কনের বাবাকে সাধারণ ক্ষমা করেন স্থানিয় ব্যাক্তিবর্গের সমনে । এ সময় কনের বাবাকে বাল্যবিবাহের কুফল সম্পর্কে বোঝানো হলে তিনি তাঁর ভুল বুঝতে পারেন। মেয়ের বয়স ১৮ বছর না হওয়া পর্যন্ত বিয়ে দেবেন না বলে তিনি মুচলেকা দেন ও ইউপি মেম্বারের মুচলেখা দেন ।



আমাদের ফেইসবুজ পেইজ