বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৯ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাবা ফাউন্ডেশনের চেয়ারম্যান মাহাদী হাসান।

     মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ ফতুল্লা থানা আপামর জনসাধারণ ও দেশবাসী কে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জের কৃতি সন্তান, বাবা ফাউন্ডেশন এর চেয়ারম্যান, এবং ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য, মাহাদী হাসান ।তিনি  মুক্তির কথা কে এক বার্তায় তিনি এ শুভেচ্ছা জানান।

“দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমরা পেয়েছি পবিত্র ঈদুল ফিতর। ঈদের চাঁদ আমাদের মাঝে নিয়ে আসে খুশি ও আনন্দের অসীম ধারা।
তাই দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণীর জনগণ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলে আমি আশা প্রকাশ করছি।
ঈদুল ফিতর উপলক্ষে তিনি আরো বলেন, সবাইকে আবারো ঈদের আন্তরিক শুভেচ্ছা। পবিত্র রমজান মাসে আমি আমার পক্ষ থেকে সেহরি ও ইফতার আরে অসহায় দুস্থ মানুষের মাঝে রাতে বিলিয়ে দিয়েছি চেষ্টা করে যাবো সারা জীবন মানুষের পাশে থেকে মানুষকে ভালবাসতে,

সবার জন্য দোয়া,যেন নিজ নিজ সাধ্যের মধ্যে থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে খুবই উৎসব মুখর ভাবে সব শ্রেণী পেশার মানুষের মাঝে যেন হয় আমাদের ঈদের আনন্দ ভাগাভাগি।

তিনি করোনা পরিস্থিতি নিয়ে বলেন,দেশ এখন ভয়াল করোনার থাবায় খুব কঠিন সময় পার করছে। করোনা ভাইরাসের এই ভয়াল সংক্রমণ রুখতে আমাদের সকলকে সচেতন হতে হবে। সরকারি সকল নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনেই আমাদের ঈদ উৎসব পালন করতে হবে।
আপনারা এবারের ঈদটি নিজ নিজ বাড়িতে পরিবারকে নিয়ে উদযাপন করুন। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনার এই ভয়াল ছোবল রুখে দিতে পারবো ইনশাল্লাহ।
তিনি বলেন,দেশে ও দেশের বাইরে অবস্থানরত আমার প্রিয় সোনারগাঁ উপজেলার প্রতিটি নাগরিকসহ সকল দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন।

“ঈদ মুবারক”



আমাদের ফেইসবুজ পেইজ