শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০১ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সোনারগাঁয়ে আ’লীগের আনন্দ শোভাযাত্রা ও বর্ণাঢ্য র‍্যালী।

  দৈনিক মুক্তির কথা

 

নিজস্ব প্রতিবেদকপারভেজ আহমেদ

 

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির উদ্যোগে শনিবার (২৫ জুন) সকালে আনন্দ শোভাযাত্রা ও বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়।

“পদ্মা সেতু স্বপ্ন নয় সত্যি” এই স্লোগানে স্লোগানে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ র‍্যালীতে অংশ নেন,আওয়ামী লীগের উপজেলা আহ্বায়ক কমিটি,যুবলীগ,ছাত্রলীগসহ হাজারো জনতা।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জি.মাসুদুর রহমান মাসুমের সার্বিক তত্ত্বাবধানে,তারা মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ থেকে আনন্দ র‍্যালী শুরু করে ঢাকা চিটাগং হাইওয়ে রোড দিয়ে কাঁচপুর হয়ে মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ করে। র‍্যালীতে নেতৃবৃন্দের মধ্য থেকে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া,যুগ্ম আহ্বায়ক এবং সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ্ আল কায়সার,যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,
উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের আহ্বায়ক সদস্য মাহমুদা আক্তার ফেন্সী,
সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম,উপজেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শেখ এনামূল হক বিদ্যুৎ, সহ-সভাপতি সফিকুল ইসলাম ইমাম, আ’লীগ নেতা আশরাফুজ্জামান,উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,
মোস্তাফিজুর রহমান মাসুম,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ,আবু সাঈদ,নাসরিন সুলতানা ঝরা,গাজী মুজিবুর রহমান,এডভোকেট ফাজলে রাব্বি,মেরাজ আহমেদ,আরিফুল ইসলাম রবিন,মাসুম বিল্লাহ,হাজী আলম চান,হানিফ,কবির,রাকিবুল হাসান,পারভেজ আহমেদ,স্বেচ্ছাসেবক লীগ নেতা আসিফ আহমেদ আনিস,ছাত্রলীগ নেতা রাসেল সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ। বক্তব্যে তারা বলেন,
অনেক বাধা-বিপত্তি উপেক্ষা করে আর ষড়যন্ত্রের জাল ছিন্ন করে প্রমত্তা পদ্মার বুকে আজ বহু- কাঙ্ক্ষিত সেতু দাঁড়িয়ে আছে। এই সেতু শুধু ইট-সিমেন্ট-স্টিল-লোহার কংক্রিটের একটি অবকাঠামো নয় এ সেতু আমাদের অহংকার,আমাদের গর্ব,আমাদের সক্ষমতা আর মর্যাদার প্রতীক। এর সঙ্গে জড়িয়ে আছে আমাদের আবেগ,আমাদের সৃজনশীলতা,আমাদের সাহসিকতা, সহনশীলতা আর জেদ।
সেতু চালু হওয়ার পর সড়ক ও রেলপথে দেশের দক্ষিণাঞ্চলের ২১টি জেলার সঙ্গে রাজধানী ঢাকার সরাসরি যোগাযোগ স্থাপিত হবে। এর ফলে এ অঞ্চলের মানুষের একদিকে দীর্ঘদিনের ভোগান্তির লাঘব হবে, অন্যদিকে অর্থনীতি হবে বেগবান। আশা করা হচ্ছে এ সেতু জিডিপি প্রবৃদ্ধিতে এক দশমিক দুই-তিন শতাংশ হারে অবদান রাখবে এবং প্রতি বছর দশমিক আট-চার শতাংশ হারে দারিদ্র বিমোচন হবে। শত প্রতিকূল অবস্থার মধ্যেও পদ্মা সেতু নির্মাণের সঙ্গে যারা জড়িত ছিলেন,তাদেরকে জানাই অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। এদিকে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্থানীয় সাংসদ লিয়াকত হোসেন খোকা সন্ধ্যা সাতটায় নেতাকর্মীদের সাথে নিয়ে সোনারগাঁ উপজেলা চত্বরে আতসবাজি ফোটানোর মাধ্যমে দিনটি উদযাপন করে।



আমাদের ফেইসবুজ পেইজ