বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

নৌকা আবেগ,চেতনা,উন্নয়ন ও বঙ্গবন্ধুর প্রতীক,তাই নৌকায় ভোটদিন এ এইচ এম মাসুদ দুলাল। 

 দৈনিক মুক্তির কথা

 

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহমেদ

 

 

নৌকা আবেগের প্রতীক,নৌকা উন্নয়নের প্রতীক,নৌকা মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, নৌকা বঙ্গবন্ধুর প্রতীক বললেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা,বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য এ এইচ এম মাসুদ দুলাল। গত শনিবার নৌকার পক্ষে প্রচারণা চালনোর সময় মোগরাপাড়া ইউনিয়নের কালীগঞ্জ,উলুকান্দা,কাফুরদী এলাকায় ভোটারদের মাঝে তিনি এসব কথা বলেন।

 

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলায় মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সোহাগ রনিকে সঙ্গে নিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। একের পর এক উঠান বৈঠকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে নৌকায় ভোট দিতে এবং ভোটারদের সমর্থন আদায়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ।

 

১৫ জুন নির্বাচনের তারিখ নির্ধারণের পর থেকেই নৌকার পক্ষে মাঠে রয়েছেন তিনি। ইতোমধ্যে ১,২,৩,৫,৬,৯ নং ওয়ার্ডে উঠান বৈঠকে অংশ নিয়ে নৌকার পক্ষে ভোটারদের সমর্থন আদায়ে সরকারে যত উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেছেন। এবং ১৫ জুন পর্যন্ত মোগরাপাড়া ইউনিয়ন এলাকার প্রতিটি ওয়ার্ডে নৌকার উঠান বৈঠক করবেন বলে জানান।

তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থী সোহাগ রনিকে নৌকা প্রতীকে ভোট দিবেন কারন এটা উন্নয়নের মার্কা। এলাকা,জনগোষ্ঠীর ভাগ্যের উন্নয়ন করতে হলে নৌকার বিকল্প নেই। তিনি আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ স্থানীয় নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করছেন। নৌকার প্রার্থীর জন্য প্রচারণা এভাবে চলতে থাকলে নৌকার বিজয় সুনিশ্চিত হবে। নৌকাকে বিজয়ী করে তোলার জন্য তাঁর নিরলস পরিশ্রমকে সাধুবাদ জানাচ্ছেন ভোটাররা।

এদিকে নৌকা প্রতীকে ভোটচেয়ে প্রচারণায় নানা প্রতিশ্রুতি দিয়ে মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী শাহ্ মো.সোহাগ রনি। ইউনিয়নের এ প্রান্ত থেকে অপরপ্রান্তে ভোটারদের ঘরেঘরে যাচ্ছেন, এতে ভোটাররাও খুশি তাঁর কর্মকান্ডে।

নৌকা প্রতীকের প্রার্থী সোহাগ রনি বলেন,দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের জন্য কাজ করছেন তিনি। তাই স্থানীয় জনগণ তাঁর পক্ষেই প্রচার শুরু করেছেন।

জনগণের বিপুল ভোটে নির্বাচিত হয়ে তাদের মুখ উজ্জল করবো ইনশাআল্লাহ। আমি বিগত দিনে ইউনিয়নের দায়িত্বে না থেকেও এলাকার রাস্তাঘাট,মসজিদ,মাদ্রাসায় উন্নয়নে শরিক হয়েছি।

তৃণমূল পর্যায়ে সমস্যা নিরসনে চেষ্টা করেছি।

তিনি বিজয়ী হলে ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল করে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন। আগামী ১৫ জুন ভোটারদের শতভাগ উপস্থিতি কামনা করে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান সোহাগ রনি।



আমাদের ফেইসবুজ পেইজ