বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে ৪ হাজার পিস ইয়াবাসহ ১ মাদক কারবারি আটক। মরহুম নাসির উদ্দীনের কবর জিয়ারত ও শ্রদ্ধা যাপন করেছে শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগ। বিএনপি নেতা আজহারুল ইসলাম মান্নানসহ সোনারগাঁ বিএনপির ৬ নেতা কারাগারে। কৃষকের ধান কেটে দিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ। সোনারগাঁয়ে পলিথিন জাকিরের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল। BHDS এর টঙ্গীবাড়ী থানা কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পেলেন তানভীর আহমেদ।  BHDS এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত। এ এইচ এম মাসুদ দুলালের নিজস্ব অর্থায়নে সোনারগাঁয়ে ঈদ উপহার বিতরণ। বি আই ই এ নারায়নগঞ্জ মুন্সিগঞ্জ শিল্প জোনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

নারায়ণগঞ্জে ৪র্থ বারের মতো বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বিনামুল্যে চক্ষু চিকিৎসা সম্পন্ন।

 দৈনিক মুক্তির কথা

 

 

নিজস্ব প্রতিনিধি: পারভেজ আহমেদ

বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে সোনারগাঁ উপজেলা হোসেন পুর তোফাজ্জল মেম্বারের বাড়িতে ১৬ জুলাই রোজ শনিবার দিনব্যাপী বিনামুল্যে চক্ষু চিকিৎসা ও ওষুধ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বুলবুলের সঞ্চালনায় এবং এম এ মহিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী।

উদ্বোধক ছিলেন বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব মুহাম্মদ আলী।
উদ্বোধনী বক্তব্যে মুহাম্মদ আলী বলেন,দেশ থেকে দেশান্তরে মানবতার সেবায় ছুটে চলা এক অদম্য সংগঠনের নাম হলো বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন, যার কাজ হলো সবসময় সমাজের অসহায় নির্যাতিত নিপীড়িত মানুষের পাশে দাঁড়ানো।

তিনি আরও বলেন, একজন মানুষের জন্য সুস্থ থাকাটাই হলো সবচেয়ে জরুরী। কিন্তু সমাজের এমন অনেক মানুষ আছে যারা অর্থের অভাবে চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না, তাই এই উদ্যোগের সাথে সমাজের সকল বিত্তশালীরা সম্পৃক্ত হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আশা ব‍্যক্ত করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্য মাহমুদা আক্তার ফেন্সী বলেন, বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের যে কাজ করছে তা সত্যিই অনেক প্রশংসনীয়। তাই আমি সংগঠনের সকল কাজের সাথে একাত্বতা প্রকাশ করে সবসময় পাশে থাকার অঙ্গীকার বদ্ধভাবে থাকার আশা ব‍্যক্ত করেন তিনি।

এই সময় উপস্থিত ছিলেন, হোসেন পুর এসপি ইউনিয়ন ডিগ্রী কলেজের অধ‍্যক্ষ আব্দুল লতিফ, সাবেক ২ নং ওয়ার্ড মেম্বার মোঃ তোফাজ্জল হোসেন, নারায়ণগঞ্জ জেলা কমিটির সহ সভাপতি মোঃ শফিকুল ইসলাম বকুল, সহ সভাপতি মাহফুজুর রহমান মাহফুজ, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক পারভেজ আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক হ‍্যাপী আক্তার, সদস্য মিতু আক্তার, ফাহিম ইসলাম প্রমুখ।

উক্ত চিকিৎসা সেবা অনুষ্ঠানে প্রায় ১৫০ জন রোগীকে বিনামুল্যে সেবা ও ওষুধ প্রদান করা হয়।



আমাদের ফেইসবুজ পেইজ