বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ।

 

পারভেজ আহম্মেদ,সোনারগাঁ

শীতের তীব্রতায় অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে উষ্ণতা ছড়িয়ে দিতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁরই নির্দেশনা অনুসরণ করে বিশিষ্ট শিল্পপতি এফবিসিসিআই এর পরিচালক বজলুর রহমান অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

গতকাল সন্ধ্যায় সোনারগাঁয়ের শম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর,এস,পি ইউনিয়ন কলেজ মাঠে আড়াই হাজার শীতার্ত মানুষ এবং রাতে রাস্তায় চলাচলরত নিম্ন আয়ের অটোরিকশা সিএনজি চালকদের মাঝে নিজস্ব অর্থায়নে এই শীতবস্ত্র উপহার দেন।

উল্লেখ্য যে,শম্ভুপুরা ইউনিয়নের রামগোবিন্দের গাঁয়ের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে তিনি জন্মগ্রহণ করেন। এলাকায় তিনি একজন ভালোমানুষ ও দানবীর হিসেবে পরিচিত। শীতের শুরু থেকেই তিনি নিজ অর্থায়নে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আসছেন।

তারই ধারাবাহিকতায় আজ তিনি শম্ভুপুরা এলাকায় আড়াই হাজার শীতবস্ত্র বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন,এফবিসিসিআই এর পরিচালক শফিকুল ইসলাম ভরসা,হারিজ হারুন,আক্কাছ মাকসুদ,এফবিসিসিআই এর সদস্য মো.নোমান,মনির,রাজিব।
আরো উপস্থিত ছিলেন শিল্পপতি এম এ ছাত্তার খাঁন,বিশিষ্ট সমাজ সেবক নাসিরউদ্দিন মেম্বার,আলী আহম্মদ,মো.আক্তার হোসেন,বাবুল,নুর মোহাম্মদ প্রমূখ।



আমাদের ফেইসবুজ পেইজ