July 27, 2024, 2:50 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ­ধানক্ষেতে মিলল শিশুর মরদেহ।

শেয়ার করুন

দৈনিক মুক্তির কথা

 

পারভেজ আহমেদ নিজস্ব প্রতিনিধি

 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়নের বিজয় নগর এলাকায় নিখোঁজের একদিন পর রিমন(৮) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

রোববার দুপুরে উপজেলার বিজয়নগর এলাকার একটি ধানক্ষেত থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। নিহত রিমন নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়নের নয়া নগর এলাকার বিল্লাল হোসেনের ছেলে।

জানা যায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের নয়া নগর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে রিমন শনিবার রাত থেকে নিখোঁজ হয়। পরে রোববার দুপুরের দিকে এলাকাবাসী ধানক্ষেতে লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের মর্গে পাঠানো হয়। উদ্ধারকৃত মরদেহের গলায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

 

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ধারনা করা হচ্ছে শিশুটি হত্যাকান্ডের শিকার। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় থানায় এখনো কোনো অভিযোগ বা মামলা হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page