June 17, 2024, 1:01 pm
Headline :
সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না।

নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকার পদক পেলেন কাজী তাজনিনা কায়উম।

শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ 

 

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন কাজী তাজনিনা কায়উম, রাজবাড়ি জেলা,বালিয়াকান্দি উপজেলার মেয়ে সোনারগাঁও শম্ভুপুরা ইউনিয়ন এলাহীনগর পশ্চিমপাড়ার মোর্শেদ আলমের সহধর্মিনী, তিনি বর্তমানে ১১ নং কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে শিক্ষকতা করছেন , কাজী তাজনিনা কায়উম, শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকার জাতীয় প্রাথমিক শিক্ষা পদক পেয়েছেন ,এই কমিটির সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক এবং জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আলেয়া ফেরদৌসী শিখার স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানা যায়।

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক- ২০২৩”ইং, গত ৭ সেপ্টেম্বর ২০২৩ইং সোনারগাঁও উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষিকা হিসাবে শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা হিসেবে নির্বাচিত হয়, এবং গত ১৮ই সেপ্টেম্বর ২০২৩ইং নারায়ণগঞ্জ জেলার ৫টি উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষকদের মধ্যে নারায়ণগঞ্জের জেলার ” শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা” নির্বাচিত হয় কাজী তাজনিনা কায়উম।

কাজী তাজনিনা কায়উম ২০১৩ সালে শিক্ষকতা পেশায় যোগদান করেন। তিনি তার মেধায় ইতিমধ্যে সোনারগাঁ উপজেলায় ব্যাপক সুনাম অর্জন করেছেন,তাজনিনা কায়উম তিথি এই অভিব্যক্তি প্রকাশ করে জানান, এ অর্জন তার আগামী দিনের পথচলার অনুপ্রেরণা হয়ে উঠবে। এই শ্রেষ্ঠত্বের জন্য তিনি সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন, এবং পরবর্তী মিশন ঢাকা বিভাগের মধ্যে শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা হওয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page