শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নৃত্যশিল্পী গণধর্ষণের শিকার গ্রেপ্তার ৪।

 দৈনিক মুক্তির কথা

 

নিজস্ব প্রতিনিধি, পারভেজ আহম্মেদ 

 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক নিত্য শিল্পী( ১৯)। এ ঘটনায় ধর্ষিতা যুবতী বাদি হয়ে ৭জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি দর্শন মামলা দায়ের করেছে। এ ঘটনা ঘটেছে উপজেলার সাদিপুর ইউনিয়নের চৌত্রাপাশা এলাকায়। গত বুধবার (১০ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে।

গ্রেফতারকৃতরা হলে, একই উপজেলার চৌত্রাপাশা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে ইসরাফিল (৩৩), আব্দুল হকের ছেলে রুহুল আমিন (২০), মৃত লাল মিয়ার ছেলে বাবু (২৬) ও তালেব আলীর ছেলে খোকন আলম (২৬)। এ সময় বাকি ৩জন আসামি পালিয়ে যায় বলে পুলিশ জানায়।

তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক জাকির রব্বানী জানান, গত বুধবার সন্ধ্যার পর উপজেলার সাদিপুর ইউনিয়নের ভরগাঁও গাব্বাবাড়ি বাদশা মিয়ার নাতী ফাহাদ (৭) নামে এক শিশুর জন্মদিনের অনুষ্ঠানে জেলার সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে নৃত্যশিল্পীর দলনেতা আরিফ হোসেন বাপ্পির নেতৃত্বে এক যুবতী (১৯) নৃত্য পরিবেশন করেন। পরে রাত ১টার দিকে পায়ে হেটে নয়াপুর বাজার ফেরার পথে চৌত্রাপাশা হাবুরটেক দাইয়ানের বাড়ির সামনে আসা মাত্রই লম্পট ইসরাফিল, রুহুল আমিন, বাবু ও খোকন আলমসহ ৭জন লম্পটের একটি সংঘবদ্ধ একদল নৃত্যশিল্পী দলনেতা আরিফ হোসেন বাপ্পিকে অস্ত্রের মুখে জিম্মি করে নৃত্যশিল্পী যুবতীকে ৭জনে মিলে জোর পূর্বক গণধর্ষন করে।

এব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ধর্ষণ মামলায় ৪জনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়ে দেয়া হয়েছে। নির্যাতিতা যুবতীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারী অভিযান চলছে।



আমাদের ফেইসবুজ পেইজ