বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

নবাগত শিক্ষার্থীদের বরণ করে নিলো সোনারগাঁ সরকারি কলেজ।

                  মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

               শেখ এনামুল হক বিদ্যুৎ,নারায়ণগঞ্জ

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস ও নবাগত শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে সোনারগাঁ সরকারি কলেজ।
উন্মুক্ত বিএ/বিএস,অনার্স,বিএ ও একাদশ এই চার শ্রেণির প্রথম বর্ষের ছাত্র ছাত্রীদেরকে বরণ করে নেয়া হয়।
পবিত্র কোরআন তেলোয়াত ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়।
সোনারগাঁ সরকারি কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপুর সভাপতিত্বে বিজয় দিবস ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজ’র এক সময়ের শিক্ষক,বর্তমান পেট্রোবাংলার চেয়ারম্যান নাজমুল আহসান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) গোলাম মোস্তাফা মুন্না। বাংলাদেশ
উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক (নারায়ণগঞ্জ) সোহেল আলম।
শনিবার (১৮ ডিসেম্বর) নারায়ণগঞ্জের মোগরাপাড়া এলাকায় অবস্থিত সোনারগাঁ সরকারি কলেজ ক্যাম্পাসে মহান বিজয় দিবস ও নবীন বরণ ২০২১ অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি কলেজ শিক্ষার্থীদের উদ্দেশে বিভিন্ন পরামর্শ ও অনুপ্রেরণামূলক বক্তব্য দেন।
নাজমুল আহসান বলেন,শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি মনোযোগী হয়ে উঠতে হবে। সোনারগাঁ সরকারি কলেজ থেকে পড়াশোনা করা শিক্ষার্থীদের চাকরির জন্য অপেক্ষা করতে হয় না। কারণ এখানে চাকরির বাজারে চ্যালেঞ্জ মোকাবিলায় ও দেশ সেবায়, শিক্ষার্থীদের দক্ষ করে গড়ে তোলা হয়। তিনি তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,পড়াশোনার পাশাপাশি গবেষণার প্রতি সময় দিতে হবে। গবেষণা শিক্ষার মান ও নিজের অভিজ্ঞতা অনেক গুণে বাড়িয়ে তোলে।
আরো উপস্থিত ছিলেন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শেখ এনামুল হক বিদ্যুৎ,সাংবাদিক রাকিবুল হাসান, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।
মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে প্রোগ্রাম শেষ হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পী ছাড়াও ক্লোজআপ তারকা বৃষ্টি ও মুহিন গান পরিবেশন করেন।



আমাদের ফেইসবুজ পেইজ