শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২০ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আজিজের ঈদ সামগ্রী বিতরণ ।

           মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের প্রথম থেকে জনকল্যাণমুখী বিভিন্ন সামাজিক কাজের উদ্যোগের মাধ্যমে জনসাধারণের পাশে থেকে কাজ করে যাচ্ছে আয়নাল হক ফাউন্ডেশন।

যার ধারাবাহিকতায় ধামগড় ইউনিয়নের সকল ওয়ার্ডে প্রায় ১ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন আয়নাল হক ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব আজিজুল হক আজিজ ।

তিনি বলেন বিগত সময় আমার বাবা জনগণের পাশে ছিল আমি সেই আশ্বাসে বাবার মতো হয়ে আমি ও চাই এই দেশের মানুষের পাশে থাকতে পাশে থেকে মানুষের সুখ-দুঃখের ভাগ নিতে আমাকে যদি জনগণ চায় ধামঘর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে আমি চাইবো জনগণের সব সময় খেদমত করার জন্য পাশে থেকে ধামগড় বাসিকে নিয়ে এগিয়ে যাওয়ার জন্য । করোনা মহামারীতে অবশ্যই সবাই মাক্স ব্যবহার করবেন এবং প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হবেন না সবার সুস্বাস্থ্য কামনা করি ।



আমাদের ফেইসবুজ পেইজ