July 27, 2024, 7:35 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আজিজের ঈদ সামগ্রী বিতরণ ।

শেয়ার করুন

           মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের প্রথম থেকে জনকল্যাণমুখী বিভিন্ন সামাজিক কাজের উদ্যোগের মাধ্যমে জনসাধারণের পাশে থেকে কাজ করে যাচ্ছে আয়নাল হক ফাউন্ডেশন।

যার ধারাবাহিকতায় ধামগড় ইউনিয়নের সকল ওয়ার্ডে প্রায় ১ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন আয়নাল হক ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব আজিজুল হক আজিজ ।

তিনি বলেন বিগত সময় আমার বাবা জনগণের পাশে ছিল আমি সেই আশ্বাসে বাবার মতো হয়ে আমি ও চাই এই দেশের মানুষের পাশে থাকতে পাশে থেকে মানুষের সুখ-দুঃখের ভাগ নিতে আমাকে যদি জনগণ চায় ধামঘর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে আমি চাইবো জনগণের সব সময় খেদমত করার জন্য পাশে থেকে ধামগড় বাসিকে নিয়ে এগিয়ে যাওয়ার জন্য । করোনা মহামারীতে অবশ্যই সবাই মাক্স ব্যবহার করবেন এবং প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হবেন না সবার সুস্বাস্থ্য কামনা করি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page