বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০১ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

দিশারী প্রাথমিক বিদ্যালয়ের আয়োজিত ডিগবল টুর্নামেন্টের ফাইনালে বন্ধুমহলের জয়।

              মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

চেলার চর যুব সমাজের উদ্যোগে ১০৩ নং দিশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে বর্ণাঢ্য ডিগবল টুর্ণামেন্ট খেলায় ফাইনাল খেলায় লিজেন্ড একাদশ বনাম  বন্ধুমহল ক্লাব এর ফাইনাল খেলায় বন্ধুমহল ক্লাব এক গোলে জয়ী ১-০ গোলে পরাজিত করে বন্ধুমহল ক্লাবের ফাইনাল জয়ের স্বাধ গ্রহন করেন।

নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে শম্ভুপুরা  ইউনিয়নে চেলারচর   যুব সমাজের উদ্যোগে এই ডিগবল  টুর্নামেন্টের আয়োজন করা হয় উক্ত প্রথম রাউন্ড ও সেমিফাইনাল খেলা শেষ করে ।

রবিবার (১৬ মে)পবিত্র ঈদেরদিন তৃতীয় দিন বিকাল  চার ঘটিকায় চেলারচর ১০৩ নং দিশারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত ফাইনাল খেলাটি ৫০ মিনিটের নির্ধারিত সময়ে গোলশুণ্য ভাবে শেষ হওয়ায় ট্রাইবেকারের দিকে খেলাটি গড়ায়।

নিয়মঅনুযায়ী প্রথমে উভয় দল চারটি করে কিক করার সুযোগ পায়।
এই চারটি কিকের মধ্যে লিজেন্ড একাদশের পক্ষ প্রথম কিক করেন সিফাত ও সাকিলের জোরা গোলে এবং বন্ধুমহলের পক্ষে রিফাত ও সুফিয়ান এর ও জেরা গোল হয় ০২-০২ গোলে খেলা ড্র হয় ,

পরবর্তীতে একটি করে সাডেন কিক  করেন বন্ধু মহলের পক্ষে রিফাত তার কিকে গোল হয়ে বন্ধুমহল এক গোলে এগিয়ে যায় পরবর্তীতে লিজেন্ড একাদশের পক্ষে কিক করেন ফয়সাল  কিন্তু তার গোল না হওয়ায় বন্ধুমহলের ০১-০ জয়ের স্বাধ পায় বন্ধুমহল ক্লাব ।

ফাইনাল খেলায় জয় পাওয়ায় খুবই উচ্ছসিত বন্ধুমহল ও গ্রামবাসী।

বন্ধুমহল ক্লাবের   জয়ের পরে দলীয় সকল খেলোয়াড় খুবই আনন্দিত  আনন্দ উল্লাস করেন এবং ম্যানেজমেন্ট বলেন, আমরা এই জয়ের ধারাবাহিকতা অদুর ভবিষ্যতে ও বজায় রাখবো আজকে জিতে এই টুর্নামেন্টের প্রথম শিরোপা কাপ জয় করলাম বন্ধু মহল  ক্লাবের জয়ের যাত্রা শুরু ইনশাআল্লাহ।

ম্যানেজার  বলেন, ছেলেদের এই জয়ে আমার টিম ম্যানেজমেন্ট সহ আমি খুব আনন্দিত এবং খুশি হয়েছি।পরবর্তী খেলায়ও একই ভাবে শৈল্পিক ফুটবল খেলে আমাদের ছেলেরা জয় ছিনিয়ে আনবে বলে আমি আশাবাদী।

উল্লেখ যে,মোবাইল আসক্তি থেকে যুব সমাজকে বাঁচাতে খেলাকেই বেছে নিয়েছেন চেলার চর এলাকার শিক্ষিত সমাজ। উক্ত টুর্ণামেন্টে শুধুমাত্র চেলার চর গ্রাম থেকেই লটারীর মাধ্যমে আটটি দল নির্ধারিত করা হইয়াছে। প্রত্যেক দলে ৮ জন করে খেলোয়াড় অংশগ্রহণ করবে, মাঠে খেলবে পাঁচজন। বাকি তিনজন খেলোয়াড় অতিরিক্ত হিসেবে থাকবে।

খেলাটি নক আউট সিস্টেমে পরিচালিত হয়েছে ।

খেলা চলাকালীন সময়ে,১০৩ নং দিশারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে হাজার হাজার জনতার উপস্থিতি লক্ষ করা যায়। দূর-দূরান্ত থেকে আগত দর্শকরা বলেন অত্যন্ত আনন্দময় এই টুর্নামেন্টে খেলা দেখে আমরা খুবই আনন্দিত।
এই দুর্যোগপূর্ণ কভিড-১৯ মহামারীরতে মানুষের মনে একটু আনন্দ দিতে পেরে আয়োজক কমিটি ও খুশি।
তারা বলেন যদি প্রত্যেকটা গ্রামে এইরকম টুর্নামেন্টের আয়োজন করা হয় তাহলে ছেলেরা ভয়াবহ মাদকের নেশা ও মোবাইল আসক্তি থেকে বিরত হয়ে খেলাধুলায় মনোযোগী হবে। এবং লেখাপড়ায় মনোনিবেশ করবে।
আমরা চাই প্রত্যেকটা গ্রামে এরকম উদ্যোগ নিয়ে খেলা পরিচালিত হোক।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন জনাব আলহাজ্ব বজলুর রহমান সি আই পি পরিচালক এফবিসিসিআই ও সভাপতি হোসেন পুর এস পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়।

সভাপতিত্ব করেন হাজী আব্দুল রাজ্জাক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব আব্দুল হাই সাহেব সভাপতি চেলার চর জামে মসজিদ ,

আরো উপস্থিত ছিলেন জনাব হাজী আব্দুর রশিদ সাহেব সাধারণ সম্পাদক চেলার চর জামে মসজিদ,আরো উপস্থিত ছিলেন আব্দুল আউয়াল সাহেব,আলি আহমদ মেম্বার,নুর মোহাম্মদ, মতিউর রহমান মেম্বার,জাকির হোসেন, মোস্তফা কামাল মোস্তাক,আলেক চান,সফিক ,শাহিন, মোহাসিন,আনিস সালাউদ্দিন,রাজু আহমেদ,রোমান মিয়া, শাহিদুল, প্রমুখ

সাংবাদিক পারভেজ আহমেদের সঞ্চালনায় খেলাটি পরিচালিত হয় । রেফারীর দায়িত্ব পালন করেন আব্দুল হাই ও তার দুই সহযোগী আরাফাত ও রিফাত ।

 



আমাদের ফেইসবুজ পেইজ