বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে ৪ হাজার পিস ইয়াবাসহ ১ মাদক কারবারি আটক। মরহুম নাসির উদ্দীনের কবর জিয়ারত ও শ্রদ্ধা যাপন করেছে শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগ। বিএনপি নেতা আজহারুল ইসলাম মান্নানসহ সোনারগাঁ বিএনপির ৬ নেতা কারাগারে। কৃষকের ধান কেটে দিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ। সোনারগাঁয়ে পলিথিন জাকিরের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল। BHDS এর টঙ্গীবাড়ী থানা কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পেলেন তানভীর আহমেদ।  BHDS এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত। এ এইচ এম মাসুদ দুলালের নিজস্ব অর্থায়নে সোনারগাঁয়ে ঈদ উপহার বিতরণ। বি আই ই এ নারায়নগঞ্জ মুন্সিগঞ্জ শিল্প জোনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

দিনাজপুর বিরামপুরে পুলিশের অভিযানে ৩১ বোতল ফেনসিডিলসহ ২ জন গ্রেফতার।

নিজস্ব সংবাদদাতা:

দিনাজপুর বিরামপুর থানাধীন ৫নং বিনাইল ইউপিস্থ রানীনগর দক্ষিন পাড়া থেকে ৩১ বোতল ফেনসিডিলসহ ২ জনকে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ।
শনিবার ৭ জানুয়ারী রাতে বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে এসআই মোঃ তুহিন বাবু ও সঙ্গীয় ফোর্সসহ বিরামপুর থানাধীন ৫নং বিনাইল ইউপিস্থ রানীনগর দক্ষিন পাড়ার আসামী মোঃ শাহাদুজ্জামান লিটুর বসতবাড়ী থেকে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামি হলেন, ১। মোঃ শাহাদুজ্জামান লিটু (৩০), পিতা- শামসুদ্দিন, ২। মোঃ আরিফুল ইসলাম (২২), পিতা- এনায়েত মন্ডল, উভয় সাং- রানীনগর দক্ষিন পাড়া,থানা- বিরামপুর,জেলা- দিনাজপুর।
বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত এ তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, বিরামপুর থানা পুলিশের একটি দল শনিবার রাত ৯.১৫ মিনিটের সময় বিরামপুর থানাধীন ৫নং বিনাইল ইউপিস্থ রানীনগর দক্ষিন পাড়ার আসামী মোঃ শাহাদুজ্জামান লিটুর বসতবাড়ীতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে। তাদের কাছ থেকে ৩১ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মোঃ আবু বক্কর (৪২), পিতা- মোঃ সমির উদ্দিন, সাং- রানীনগর দক্ষিন পাড়া,থানা- বিরামপুর, জেলা- দিনাজপুর কৌশলে পালিয়ে যায়।
এ বিষয়ে মাদক দ্রব্য আইনে ধারাঃ মামলা নং-২, তারিখ-০৭/০১/২০২৩ খ্রিঃ ধারা-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫- বি(২)/২৫-ডি রুজু করা হয়েছে। আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরন প্রক্রিয়াধীন। ঘটনার সাথে পলাতক আসামিকে গ্রেফতার করার জোর তৎপরতা অব্যাহত আছে।



আমাদের ফেইসবুজ পেইজ