July 27, 2024, 6:34 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

ত্রাণ ও ইফতার বিতরণ হাজী সোহাগ রনির চেয়ারম্যান পদপ্রার্থী মোগরাপাড়া ইউনিয়ন।

শেয়ার করুন

               মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলায় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান পদ প্রার্থী হাজ্বী শাহ্ মোঃ সোহাগ রনির ত্রান বিতরন,আলোচনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) বিকালে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা আল মদিনা টাওয়ার এর স্কাইলার্ক রুফটপ রেস্টুরেন্ট এন্ড ক্যাফেতে  ত্রান বিতরন,আলোচনা ইফতার ও দোয়া মাহফিল পরিচালনা করা হয়।

এসময় চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি বলেন পবিত্র মাহে রমজান উপলক্ষে ইউনিয়নের বিভিন্ন এলাকায় অসহায় ও গরিব দুস্থ  পরিবারের মাঝে ত্রাণ বিতরন করবো সেই সাথে  মোগরাপাড়া ইউনিয়ন একটি সুন্দর ও মডেল ইউনিয়ন গড়ার লক্ষে  কাজ করবো এবং ইভটিজিং, মাদক মুক্ত ইউনিয়ন গড়ে তুলতে হবে পাশাপাশি যুবসমাজকে মাদক থেকে ফিরিয়ে আনতে খেলার দিকে ঠেলে দিতে হবে।তিনি আরও বলেন আমি বিগত দিনেও মোগরাপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের জনগনের পাশে থেকে সেবা করেছি তবে জানিনা কতোটা করতে পেরেছি তবে সামনের দিনগুলোতে সর্বদা নিজেকে জনগনের সেবক হিসেবে কাজ করে জেতে চাই। তাছাড়া  এই কাজ গুলো আমার একার পক্ষে করা সম্ভব না সকলকে পাশে নিয়েই আমারা করবো।

এসময়,উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউনিয়নের ভিবিন্ন ওয়ার্ড থেকে আগত ২০০ শতাধিক গন্যমান্য ব্যাক্তীবর্গ সহ যুবসমাজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page