বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

ত্রাণ ও ইফতার বিতরণ হাজী সোহাগ রনির চেয়ারম্যান পদপ্রার্থী মোগরাপাড়া ইউনিয়ন।

               মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলায় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান পদ প্রার্থী হাজ্বী শাহ্ মোঃ সোহাগ রনির ত্রান বিতরন,আলোচনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) বিকালে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা আল মদিনা টাওয়ার এর স্কাইলার্ক রুফটপ রেস্টুরেন্ট এন্ড ক্যাফেতে  ত্রান বিতরন,আলোচনা ইফতার ও দোয়া মাহফিল পরিচালনা করা হয়।

এসময় চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি বলেন পবিত্র মাহে রমজান উপলক্ষে ইউনিয়নের বিভিন্ন এলাকায় অসহায় ও গরিব দুস্থ  পরিবারের মাঝে ত্রাণ বিতরন করবো সেই সাথে  মোগরাপাড়া ইউনিয়ন একটি সুন্দর ও মডেল ইউনিয়ন গড়ার লক্ষে  কাজ করবো এবং ইভটিজিং, মাদক মুক্ত ইউনিয়ন গড়ে তুলতে হবে পাশাপাশি যুবসমাজকে মাদক থেকে ফিরিয়ে আনতে খেলার দিকে ঠেলে দিতে হবে।তিনি আরও বলেন আমি বিগত দিনেও মোগরাপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের জনগনের পাশে থেকে সেবা করেছি তবে জানিনা কতোটা করতে পেরেছি তবে সামনের দিনগুলোতে সর্বদা নিজেকে জনগনের সেবক হিসেবে কাজ করে জেতে চাই। তাছাড়া  এই কাজ গুলো আমার একার পক্ষে করা সম্ভব না সকলকে পাশে নিয়েই আমারা করবো।

এসময়,উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউনিয়নের ভিবিন্ন ওয়ার্ড থেকে আগত ২০০ শতাধিক গন্যমান্য ব্যাক্তীবর্গ সহ যুবসমাজ



আমাদের ফেইসবুজ পেইজ