June 17, 2024, 12:46 pm
Headline :
সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আব্দুল হামিদ। মাই টিভির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে নারায়ণগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল। সোনারগাঁয়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন মিছির আলী ফাউন্ডেশন। সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ডাকাতদের পরিচয় মিলেছে।  ছেলে হারা মায়ের আর্তনাদ আজিজ গংরা আমার ছেলেকে মেরে ফেলেছে,আমি তাদের ফাঁসি চাই। নারায়ণগঞ্জ বন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহিদুল নামে এক যুবক আটক।  ফেইসবুক ইনস্টাগ্রামের এর সার্ভার ডাউন সারা বাংলাদেশে। নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না।

তরুণ আওয়ামীলীগ নেতা দ্বীপের বিলবোর্ড রাতের আধারে কে বা কারা ছিড়ে ফেলেছে।

শেয়ার করুন

মুক্তির কথা ২৪ টিভি

 

নিজস্ব প্রতিনিধিঃ পারভেজ আহম্মেদ

 

মহান একুশে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তার সোনারগাঁ শপিং কমপ্লেক্স এর উপরে লাগানো, সাবেক সাংসদ মোবারক হোসেন পুত্র তরুণ রাজনীতিবিদ মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ এর বিলবোর্ডে লাগানো ব্যানারটি, কে বা কারা রাতের আদারে ছিড়ে ফেলেছে, সরেজমিনে গিয়ে দেখা যায়। সোনারগাঁ শপিং কমপ্লেক্সর ৪ তলা ভবনের ছাদের উপর বিলবোর্ডে এ ব্যানারটি লাগানো ছিল কিন্তু রাতের আধারে কে বা কারা ব্যানারটি ছিড়ে ফেলে।

এ বিষয়ে এরফান হোসেন দীপ গণমাধ্যমকে বলেন। মহান একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আমার নেতা কর্মীরা, মোগরাপাড়া চৌরাস্তায় বড় একটি বিলবোর্ডে ব্যানার লাগান, তারপর কে বা কারা ব্যানারটি রাতের আধারে অর্ধেক ছিড়ে ফেলে, তিনি আরও বলেন, আমার দুঃখ লাগছে সে জন্য ওরা মাননীয় প্রধানমন্ত্রী এবং বঙ্গবন্ধুর ছবিসহ ছিড়ে ফেলছে, যা আমার কাছে খুব কষ্ট দায়ক।

এ ঘটনায় সোস্যাল মিডিয়ায় আলোচনার ঝড় বইছে,অনেকে সোস্যাল মিডিয়ায় লিখেছেন।এরফান হোসেন দীপ ভাই মেনি খালী নদী দিয়ে স্রোতের সাথে ভেসে আসে নাই, এরফান হোসেন দীপ উপজেলা আওয়ামীলীগ পরিবারের যোগ্য সন্তান, এরফান হোসেন দীপ সোনারগাঁয়ের সফল সাবেক সংসদ ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ জেলার গণমানুষের নেতা মরহুম মোবারক হোসেন সাহেব এর সুযোগ্য সন্তান, দীপ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page