July 27, 2024, 6:23 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার সোনারগাঁ থানার ওসি তদন্ত আহসান উল্লাহ।

শেয়ার করুন

নিজস্ব সংবাদদাতা:ফারুকুল ইসলাম সোনারগাঁ

 

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় দায়িত্বপ্রাপ্ত এই দক্ষ ও চৌকস অফিসার (ওসি) তদন্ত আহসান উল্লাহ। ঢাকা জেলার শ্রেষ্ঠ মাদক উদ্ধার অর্জনে সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভাসছেন পুলিশের এই কর্মকর্তা।গত সোমবার (২০ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জ কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানারব(ওসি) তদন্ত আহসান উল্লাহ ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার নির্বাচিত হওয়ায় তার হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম (বিপিএম বার)।

জানা যায়, মাদকব্যবসায়ী গ্রেপ্তার, মাদক উদ্ধার ও সমাজের মাদক নির্মূল সচেতনতা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে মাদক উদ্ধারকারী শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করে ঢাকা জেলা পুলিশ।উল্লেখ্য, এর পূর্বে গত ১৭ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ (ওসি) তদন্ত হিসেবে তিনি নির্বাচিত হয়েছিলেন।পুরস্কার বিতরণ করার সময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত ডিআইজি এডমিন সাইদুর রহমান (বিপি এম) অতিরিক্ত ডিআইজি ক্রাইম মাশরুকুর রহমান খালেদ (বিপিএম) অতিরিক্ত ডিআইজি অপারেশন, টুটুল চক্রবর্তী(বিপিএম) রেঞ্জ অফিসের এসপি আক্তার হোসেন (পিপিএম) বাংলাদেশ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এক প্রতিক্রিয়ায় সোনারগাঁ থানার (ওসি) তদন্ত আহসান উল্লাহ বলেন, এ অর্জন সোনারগাঁ থানায় কর্মরত সকল পুলিশ সদস্যের।এ পুরস্কার আমাদের মাদকনিয়ন্ত্রণ এবং অপরাধ দমনসহ সার্বিক কর্মকাণ্ডে আরও উৎসাহিত করবে। তা ছাড়া মাদকের বিরুদ্ধে সব সময় কঠোর অবস্থানে রয়েছি।মাদকের সঙ্গে জড়িতদের কোনো ছাড় নয়।ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে যেতে সবার কাছে দোয়া কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page