July 27, 2024, 2:30 pm
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সোনারগাঁ এলাকায় ছিনতাইয়ের কবলে টেক্সটাইল মিলের নাইটগার্ড।

শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ

 

সচেতন রিপোর্ট : সোনারগাঁয়ে ছিনতাইয়ের কবলে পড়েছে আব্দুল কুদ্দুছ (৫৮) নামে এক টেক্সটাইল মিলের নাইটগার্ড। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দরিকান্দি- সোনাখালী মাঝামাঝি এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রটি দুইটি মোটরসাইকেল যোগে ৬ জন এসে পথ রোধ করে মাথায় আঘাত করে এ ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে। ছিনতাইকারী চক্রের স্টীলের পাইপের আঘাতে আহত নাইটগার্ড কুদ্দুছ বন্দর উপজেলার ধামগড় ইউপির কামতাল গ্রামের মৃত আনছার আলীর ছেলে। তিনি সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউপির সোনাখালী এলাকায় অবস্থিত রেজা ফেব্রিকস লিমিটেড এর নাইটগার্ড হিসাবে কর্মরত।
আহত আব্দুল কুদ্দুস জানান, সোনাখালী এলাকায় অবস্থিত রেজা ফেব্রিকস লিমিটেডে দীর্ঘ ৭ বছর ধরে নাইটগার্ড হিসাবে কর্মরত। বৃহস্পতিবার রাতে নাইট ডিউটির জন্য নিজ বাড়ি কামতাল গ্রাম থেকে পায়ে হেঁটে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দরিকান্দি – সোনাখালী স্টীল মিলের সামনে পৌঁছাই। এসময়ে দুইটি মোটরসাইকেল যোগে উর্তী বয়সের ৬জন ছেলে পথ রোধ করে কিছু বুঝে ওঠার আগেই মাথায় স্টীলের পাইপ দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে পকেটে একশ ৮০ টাকা সহ আইডি কার্ড ছিনিয়ে নিয়ে মুহুর্তের মধ্যে পালিয়ে যায়। পরে পথচারিরা আমাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পৌঁছে দিয়েছেন। এ ব্যাপারে তিনি আইনি ব্যবস্থা গ্রহণ করবেন জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page