শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

চিরনিদ্রায় শায়িত বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন।

           মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

 

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ পরিবারের অভিভাবক ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য এবং সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মোশারফ হোসেন (৭৮) এর নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৩ জুলাই) বাদ জুম্মা উপজেলার মোগরাপাড়া সরকারি এইচ জি জি এস স্মৃতি বিদ্যায়তন মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের অনেক আগে থেকেই সোনারগাঁও সহ নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকা থেকে রাজনৈতিক ব্যক্তিবর্গ সহ হাজার হাজার মুসল্লীরা নামাজে জানাযায় অংশ নেয়ার জন্য আসতে থাকে। এক পর্যায়ে জানাযার নামাজে মানুষের ঢল নেমে আসে এবং বিদ্যালয়ের খেলার মাঠ পুরো ভরে যায়। রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা শেষে মরহুমের লাশ মোগরাপাড়া দরগাহ বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দসহ জানাযার নামাজে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি সহ সর্বস্তরের হাজার হাজার লোকজন অংশ নেন।

মোগরাপাড়া সরকারি এইচ জি জি এস স্মৃতি বিদ্যায়তন খেলার মাঠে মরহুমের জানাযা নামাজের আগে ও পরে বীর মুক্তিযোদ্ধা মরহুম মোঃ মোশারফ হোসেন এর কফিনে সোনারগাঁও উপজেলা প্রশাসন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন মহল ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান।

এসময় মরহুমের প্রথম জানাযা নামাজ পূর্বে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও বীর মুক্তিযোদ্ধা মরহুম মোশারফ হোসেনের ভাতিজা আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, আওয়ামী লীগের উপকমিটির সাবেক কেন্দ্রীয় নেতা এএইচএম মাসুদ দুলাল, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এড. সামছুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মরহুম মোশারফ হোসেনের চাচাতো ভাই আরিফ মাসুদ বাবু, ছোট ভাই মনির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ প্রমুখ।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন বৃহস্পতিবার (২২ জুলাই) দিবাগত রাত সোয়া ৯টায় রাজধানীর গ্রীন রোডস্থ গ্রীন লাইফ হাসপাতালে বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন এর মৃত্যুর সংবাদে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীসহ সোনারগাঁও বাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। বিভিন্ন মহল থেকে তার রূহের মাগফিরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো অব্যাহত রয়েছে।



আমাদের ফেইসবুজ পেইজ