July 27, 2024, 3:44 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

চার শতাধিক শীতার্ত মানুষের মাঝে চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু’র কম্বল বিতরণ

শেয়ার করুন

          মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

পারভেজ আহম্মেদ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্ত ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু ইউনিয়নের দুঃস্থ, গরীব ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন।

বুধবার সকালে ইউনিয়নের কালিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৪ শতাধিক দুঃস্থ, গরীব ও শীতার্তদের হাতে সমস্ত কম্বল তুলে দেওয়া হয়।

ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে ও তার নিজের সার্বিক সহযোগিতায় শীতার্ত, দুঃস্থ, গরীব ও অসহায়দের মধ্যে এই কম্বল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড মেম্বার মোঃ শিপন সরকার, উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক নূরে আলম সিদ্দিকী,

স্থানীয় আওয়ামী নেতা নজরুল ইসলাম, বাদশা মিয়া, জসিম উদ্দিন প্রধান, লিটন প্রধান, সিরাজ উদ্দিন প্রধান, আরমান প্রধান, মাজহারুল ইসলাম, মোশারফ হোসেন, ওমর ফারুক খোকন সহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page