July 27, 2024, 7:40 am
Headline :
কিশোর অপরাধ প্রতিরোধে সোনারগাঁয়ে কনসোর্টিয়াম অনুষ্ঠিত। নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে সন্ত্রাসী পায়েলের বিরুদ্ধে এলাকাবাসীর লাঠি মিছিল ও প্রতিবাদ সভা। সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। নারায়ণগঞ্জ বন্দরে বৃষ্টির পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পষ্টে আবির নামে একজন নিহত। জমকালো আয়োজনের মাধ্যমে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।  সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলার প্রতিবাদে বন্দরে মানববন্ধন। উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কালাম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোনারগাঁয়ে  এক যুবককে  কুপিয়ে হত্যা। নারায়ণগঞ্জ বন্দরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন ও বর্ণাঢ্য র‍্যালি।

এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগ শীতবস্ত্র বিতরণ।

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: পারভেজ আহম্মেদ

আর্তমানবতার সেবায় নিয়োজিত দেশের বৃহৎ মানবাধিকার ও শিশু সংগঠন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন প্রতিবছরের ন‍্যায় এবারও সারা দেশব‍্যাপী শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ কর্মসূচির উদ্যোগ গ্রহন করেছে। তারই অংশ হিসেবে ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও মহাসচিব শিশুবন্ধু মুহাম্মদ আলী’র নির্দশনায় নারায়ণগঞ্জ জেলা শাখা কমিটির উদ্যোগে ১১ জানুয়ারি দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি এম এ মহিন ও সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বুলবুল এর নেতৃত্বে রাস্তায় পড়ে থাকা ভবঘুরে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা কমিটির সহ সভাপতি মোঃ শফিকুল ইসলাম বকুল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তাইজ উদ্দিন আহমেদ, মোঃ জসিম উদ্দিন লিটন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আমির হোসেন প্রমূখ।

এই সময় নারায়ণগঞ্জ সদর রেল স্টেশন,বাস টার্মিনাল,চাষাড়া শহীদ মিনার ,খানপুর হাসপাতাল,আদমজি,চিটাগাং রোড ওভারব্রিজ, নারায়ণগঞ্জ লঞ্চ ঘাট,বন্দর উপজেলার বন্দর,নবীগঞ্জ,মদন পুর ব্রীজ।

সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া বাজার,বটতলা বাজার,হোসেনপুর বাজার, চৌরাস্তা ওভার ব্রীজ, কাচপুুর মার্কেট ও পৌরসভা স বিভিন্ন এলাকায় গভীর রাতে এই শীতবস্ত্র মানুষের মাঝে বিতরণ করেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন, নারায়ণগঞ্জ জেলা কমিটির নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page