বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম :
এনডিএম এর শীর্ষক আলোচনা সভায় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মিঠু আলী। সুইডেনে কোরআন অবমাননায় সোনারগাঁয়ে তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল। এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের দুই টাকায় পিঠা উৎসব। ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন ও আমান সিমেন্টের মালবাহী কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। সোনারগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট পেলেন বজলুর রহমান সিআইপি। সোনারগাঁয়ে দারুণ নাজাত মাদ্রাসায় হাফেজদের পাগড়ী প্রধান মেধাবী গরিব ছাত্রদের কুরআন মাজিদ দেওয়া হয়। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অসহায় শীতার্তদের মাঝে বজলুর রহমান’র শীতবস্ত্র বিতরণ। সংরক্ষিত মহিলা আসনের সদস্য আশালতার ইট বসানো কাজ সম্পুর্ন। সোনারগাঁয়ে ফুটওভারে দ্বিমুখি সিড়ি করার দাবীতে মানববন্ধন এলাকাবাসীর। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা ও লোকজ উৎসব উদ্বোধন।
বিজ্ঞপ্তি :
MK24TV .মুক্তির কথা ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার প্রতিষ্ঠান বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,

এম এ সালাম চেয়ারম্যান এর উদ্যোগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয় ।

                   মুক্তির কথা নিজস্ব প্রতিনিধিঃ

পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে নারায়ণগঞ্জ বন্দরের মদনপুর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান আলহাজ গাজী এমএ সালামের উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। বুধবার (২১ এপ্রিল) মদনপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাগদোবাড়িয়া হাফিজিয়া মাদ্রাসা ও  এতিমখানার নবনির্মিত মসজিদে পবিত্র কোরআন খতমের মধ্যদিয়ে ইফতারের আগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়

এ সময় মোনাজাতে আল্লাহর রহমত কামনা করে সারাবিশ্বকে এই মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমানসহ  চেয়ারম্যানের মা-বাবা ও তার পরিবারের সদস্যদের এবং সকল জীবিত ও মৃত ব্যক্তির জন্য  বিশেষ দোয়া করা হয়।

এ সময় মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ গাজী এমএ সালাম হয়  এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



আমাদের ফেইসবুজ পেইজ